BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৯  সোমবার ১৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দ্রুত গতিতে মোটরবাইক চালাতে নিষেধ করায় মালদহে আক্রান্ত ২

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 5, 2018 2:34 pm|    Updated: March 5, 2018 2:34 pm

Malda: Youths assaulted brutally for protesting rash driving

বাবুল হক, মালদহ: দ্রুত গতিতে মোটরবাইক চালাতে বারণ করেছিলেন। এই ‘অপরাধে’ বাইক আরোহীদের হাতে আক্রান্ত হলেন দুই যুবক। এমনই অভিযোগ উঠেছে। আক্রান্ত যুবকরা হলেন অনিরুদ্র ঘোষ(২৮) ও সুমন বক্সি(১৯)। দুজনের বাড়ি মালদহ শহরের দুই নম্বর গভঃ কলোনিতে। রবিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে মালদহ শহরের এনএস রোড এলাকায়।

[হনুমানের মতো দেখতে ছাগলছানা, চতুষ্পদের অদ্ভুত দর্শনে মেলা লোক]

জানা গিয়েছে, রাতে সুকান্ত মোড় এলাকা থেকে বাইকে চেপে বাড়ি ফিরছিলেন অনিরুদ্র ও সুমন। বাইক নেতাজি মোড় এলাকায় এলে তাঁরা দেখতে পান দ্রুত গতিতে চলেছে একটি বাইক। বেপরোয়া গতির কারণে যেকোনও সময় দুর্ঘটনা ঘটতে পারে। বুঝতে পেরে সামনের দুই বাইক আরোহীকে থামানোর চেষ্টা করেন দুই যুবক। বাইক থামিয়ে দ্রুত গতিতে যেতে নিষেধও করেন।  এরপরেই ভাল কথার উলটো ফল হয়। অভিযোগ, বাইক থেকে নেমে অনিরুদ্র ও সুমনকে ধরে বেধড়ক মারধর শুরু করে দুই বাইক আরোহী। এই ঘটনায় দুই যুবক মারাত্মক জখম হয়েছেন। মারধর করে ক্লান্ত হওয়ার পর ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্তরা। এনএস রোড লাগোয়া রাস্তার ধার থেকেই আহত দুজনকে উদ্ধার করে স্থানীয় বাসিন্দারা। তারাই দুজনকে মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভরতি করে। যদিও অভিযুক্তদের কোনওরকম খোঁজ মেলেনি।

রাতের শহরে এহেন হামলার ঘটনায় নিরাপত্তা নিয়ে প্রশ্নের মুখে পড়েছে মালদহ পুলিশ। নেতাজি মোড় সংলগ্ন এলাকায় এহেন ঘটনা ঘটায় চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। আহতদের জিজ্ঞাসাবাদ করে অভিযুক্তদের চেহারার তেমন কোনও বিবরণ পাওয়া যায়নি। কে বা কারা ও কেনই বা এই হামলার ঘটনা ঘটাল তা এখনও স্পষ্ট নয়। তবে ঘটনার তদন্ত শুরু হয়েছে।

[চিত্র প্রতীকী]

[পুলিশ পিটিয়ে অভিযুক্তকে ‘ছিনতাই’ গ্রামবাসীদের, তৃণমূল-বিজেপি সংঘর্ষ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে