BREAKING NEWS

২ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ১৬ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

WB Election 2021: 'যারা ভোট মেশিন পাহারা দেবে, তাদের জন্য কিছু করব', ফের প্রতিশ্রুতি তৃণমূল নেত্রীর

Published by: Sucheta Sengupta |    Posted: March 25, 2021 3:58 pm|    Updated: March 25, 2021 5:17 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহিরাগতদের দিয়ে ভোট লুটের চক্রান্ত নিয়ে আশঙ্কা প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সম্প্রতি বিভিন্ন জনসভায় তিনি এ নিয়ে জনগণকে সতর্ক করছেন। বুধবারও বাঁকুড়ার ওন্দার জনসভা থেকে তিনি বলেছিলেন, ভোট কিনতে রাতের অন্ধকারে টাকা বিলি করছে বিজেপি (BJP)। প্রতিশ্রুতি দিয়েছিলেন, টাকা বিলিতে জড়িতদের হাতেনাতে ধরিয়ে দিতে পারলে পুরস্কারস্বরূপ চাকরি দেবেন। এই মন্তব্য ঘিরে বিতর্কও তৈরি হয়েছিল। আর বৃহস্পতিবার মেদিনীপুরের সভা থেকে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ফের বললেন, ”যারা ভোটিং মেশিন পাহারা দেবে, তাদের জন্য আমি কিছু করবই করব।”

বুধবার ওন্দার সভা থেকে বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলে তৃণমূল (TMC) সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, “রাতের অন্ধকারে টাকা বিলি করা হচ্ছে।” সভা থেকে জনতার উদ্দেশে তিনি বলেন, “মা বোনেদের বলছি, কে বা কারা টাকা বিলি করছে, সেদিকে নজর রাখুন।” এরপরই মমতা প্রতিশ্রুতি দেন, যারা অভিযুক্তদের ধরিয়ে দিতে পারবেন, তাদের চাকরি দেওয়া হবে। এরপর বৃহস্পতিবার মেদিনীপুরে দলের তারকা প্রার্থী জুন মালিয়ার সমর্থনে প্রচার করতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় আবারও প্রতিশ্রুতির সুরে বললেন, ভোটের পর ফলপ্রকাশের সময় পর্যন্ত ভোট মেশিন যারা পাহারা দেবেন, তাদের জন্য কিছু করবেন। আসলে এই সময়টাতেই ইভিএম কারচুপি করা হতে পারে বলে আশঙ্কা তৃণমূল নেত্রীর। আর এ বিষয়ে তিনি বিজেপির দিকেই আঙুল তুলেছেন।

[আরও পড়ুন: ভোট শুরুর আগে আরও কড়া কমিশন, রাজ্যের বেশ কয়েকটি জায়গায় বদলি পুলিশ অফিসার]

মেদিনীপুরের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় চিরাচরিত ভঙ্গিতে বিজেপি বিরোধী অস্ত্রে ফের শান দিয়েছেন। ভোট লুট নিয়েই তাঁর আরও সতর্কবার্তা, ”পুলিশ যদি বলে, ভোট মেশিন পাহারা দিচ্ছে, তাহলেও মানবেন না। বলবেন, আপনাদের কাজ আমরা করুন, আমাদের কাজ আমরা করব। কারণ, উত্তরপ্রদেশ, বিহার থেকে পুলিশ আসছে। তাদের ভরসায় ছাড়া যাবে না। ওরা ভয় দেখাতে এলে, লাঠি নিয়ে তেড়ে যাবেন।” ভোটের আগে তৃণমূল নেত্রীর এ ধরনের মন্তব্য ঘিরে বিতর্ক তৈরি হচ্ছে। বিরোধীদের অভিযোগ, এসব উসকানিমূলক মন্তব্যে নির্বাচনের বিধিভঙ্গ হচ্ছে।

[আরও পড়ুন: স্বামীজি, চৈতন্যদেবরা গেরুয়া পরেই বাংলার মাথা উঁচু করেছিলেন, ফের হিন্দুত্বে শান যোগীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement