Advertisement
Advertisement
Mamata Banerjee

রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে মুখ খুললেন মমতা, ‘মোদি কেন চুপ?’

রাজ্যপালের বিরুদ্ধে উঠেছে শ্লীলতাহানির অভিযোগ। তা নিয়ে প্রথমবার মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায়। শ্লীলতাহানির অভিযোগ আবহে রাজভবনে মোদি রাত্রিবাস করলেও, কেন এ বিষয়ে একটি কথাও বললেন না সে প্রশ্নও ছুড়ে দেন মমতা।

Mamata Banerjee slams WB Guv C V Ananda Bose

(বাঁদিকে) রাজ্যপাল সি ভি আনন্দ বোস এবং (ডানদিকে) মমতা বন্দ্যোপাধ্যায়

Published by: Sayani Sen
  • Posted:May 3, 2024 2:58 pm
  • Updated:May 3, 2024 4:55 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যপালের বিরুদ্ধে উঠেছে শ্লীলতাহানির অভিযোগ। তা নিয়ে প্রথমবার মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায়। রায়নার নির্বাচনী সভা থেকে সি ভি আনন্দ বোসকে একহাত নিলেন তিনি। শ্লীলতাহানির অভিযোগ আবহে রাজভবনে মোদি রাত্রিবাস করলেও, কেন এ বিষয়ে একটি কথাও বললেন না সে প্রশ্নও ছুড়ে দেন মমতা।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজভবনের এক অস্থায়ী মহিলা কর্মী অভিযোগ করেন, রাজ্যপাল তাঁর শ্লীলতাহানি করেছেন। মোট দুবার তাঁর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। প্রথমে রাজভবনে কর্তব্যরত পুলিশদের বিষয়টি জানান। এর পর হেয়ার স্ট্রিট থানায় যান। রাজ্যের সাংবিধানিক প্রধানের বিরুদ্ধে ওঠা বিস্ফোরক অভিযোগকে কেন্দ্র করে রাজনৈতিক মহলে জোর চাপানউতোর। ঘটনার কড়া সমালোচনায় সরব তৃণমূল। শুক্রবার রায়নার সভা থেকে রাজ্যপালকে আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement

[আরও পড়ুন: মাঝরাতে অর্ধনগ্ন হয়ে হোটেল থেকে বেরলেন ব্রিটনি স্পিয়ার্স! এল অ্যাম্বুল্যান্সও, কীহল পপসম্রাজ্ঞীর?]

সন্দেশখালির প্রসঙ্গ টেনে তাঁর তোপ, “সন্দেশখালি নিয়ে সন্দেশ করেছেন। আমি তেমন কোনও ঘটনা সন্দেশখালিতে ঘটাতে দিইনি। জমিজমা নিয়ে সমস্যা ছিল। অফিসার পাঠিয়ে সমাধান করে দিয়েছি। আর আপনি কী করছেন? একটা ছোট্ট মেয়ে রাজভবনে চাকরি করত। তাঁর সঙ্গে কী ব্যবহার করেছেন রাজ্যপাল? আপনি আমায় কালকেও বলে পাঠিয়েছেন আমার মন্ত্রী কেন এসব বলেছেন। আমার কাছে এমন হাজারটা ঘটনা এসেছে। আমি কোনওদিন কিছু বলিনি। কিন্তু কালকের মেয়েটার কান্নায় আমার হৃদয় বিদীর্ণ হয়েছে। রাজ্যপাল পর পর দুবার শ্লীলতাহানি করেছে। আমি তো তাঁর কান্না দেখলাম। ভিডিও এসেছে। মন দিয়ে দেখেছি।”

Advertisement

এদিকে, শ্লীলতাহানির অভিযোগকে কেন্দ্র করে উত্তেজনার আবহে লক্ষ্মীবারের রাতে কলকাতায় পৌঁছন মোদি। রাজভবনে রাত্রিবাস করেন। শুক্রবার তিনটি নির্বাচনী জনসভাও করেছেন। তবে রাজ্যপালের বিরুদ্ধে ওঠা শ্লীলতাহানির অভিযোগ নিয়ে একটি শব্দও খরচ করেননি মোদি। তা নিয়ে এদিন খোঁচা দিয়ে মমতা বলেন, “সেখানেই তো আপনি কাল থেকে এলেন, কই একটা কথা তো বললেন না। আপনার লোকজন তো ছিল, যখন কেঁদে মেয়েটা বেরল। মেয়েটা বলছে আর আমি রাজভবনে চাকরি করতে যাব না। ভয় পাচ্ছে। যখন তখন ডেকে খারাপ ব্যবহার করবে। অসম্মান করবে। আপনি মা-বোনেদের নিয়ে কথা বলছেন? লজ্জা নেই? আপনার তো দাঁতের পাটি খুলে যাওয়া উচিত। মাড়ি থাকা উচিত না দাঁতের।” যদিও  বলে রাখা ভালো, তাঁর বিরুদ্ধে ওঠা শ্লীলতাহানির অভিযোগ খারিজ করেন রাজ্যপাল। রাজনৈতিক ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন তিনি বলেও জানিয়ে দেন।

[আরও পড়ুন: বছরে ২৫ জন, ‘কুমারী’ তরুণীদের নিয়ে তৈরি হয় কিমের ‘প্লেজার স্কোয়াড’!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ