BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘ওরা চাইলে আমিই কিছু লোক ঝাড়গ্রামে পাঠিয়ে দিতাম’, শাহের সভা বাতিল নিয়ে খোঁচা মমতার

Published by: Paramita Paul |    Posted: March 15, 2021 4:04 pm|    Updated: March 15, 2021 4:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পায়ে চোট পাওয়ার পর সোমবার প্রথম জনসভা করলেন লড়াকু নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। বলরামপুরের সভা থেকে ঝাড়গ্রামে শাহের সভা বাতিল নিয়ে খোঁচা দিলেন তৃণমূল নেত্রী। বললেন, “শুনলাম লোকের অভাবে ঝাড়গ্রামে একটা সভা বাতিল হয়েছে। আমাকে বলতে পারত। সভায় আমিই কিছু লোক পাঠিয়ে দিতাম।”

উল্লেখ্য, এদিন সকালে ঝাড়গ্রামে অমিত শাহের সভা থাকলেও যান্ত্রিক ত্রুটির কারণে হেলিকপ্টার করে সেখানে পৌঁছতে পারেননি তিনি। সশরীরে তিনি উপস্থিত থাকতে না পারলেও ভারচুয়ালি বক্তব্য রাখেন শাহ। এবার সেই সভা নিয়ে খোঁচা দিলেন মমতা। একই সঙ্গে হুঁশিয়ারি দিয়ে রাখলেন, কোনওভাবেই তাঁকে দমানো যাবে না। 

[আরও পড়ুন : ‘এক মহিলাকে আক্রমণ করে চূর্ণ-বিচূর্ণ হবে বিজেপি’, নন্দীগ্রামে হামলার তত্ত্বেই অনড় অভিষেক]

রবিবার পায়ে চোট নিয়ে কলকাতায় ব়্যালি করেন মমতা। সেখান থেকেই বার্তা দিয়েছিলেন. ”এক পায়ে খেলা হবে।”  তবে কীভাবে চোট পেয়েছেন, তা নিয়ে সেদিন কিছু বলেননি তিনি। সোমবার থেকে শুরু হল তাঁর জেলা সফর। পায়ে চোট থাকলেও এদিন লড়াকু মেজাজেই ছিলেন মমতা।

হুইলচেয়ারে বসেই সভা থেকে তৃণমূল নেত্রীর হুঙ্কার, “আমি সাধারণ মেয়ে, স্ট্রিট ফাইটার। ভাঙব তবু মচকাব না।” মুখ খুললেন পায়ের চোট নিয়েও। বলরামপুরের সভা থেকে মমতার অভিযোগ, “আমার প্রচারে বাধা দিতেই হামলা চালানো হয়েছিল। আমার গাড়ির দরজা চেপে দেওয়া হয়। কেউ কেউ ভেবেছিল ভাঙা পা নিয়ে রাস্তায় বেরব না। কিন্তু সেটা হওয়ার নয়।” এর পরই তাঁর হুঁশিয়ারি, “আমি অনেক মার খেয়েছি। অনেক কিছু সহ্য করেছি। কিন্তু আমাকে থামিয়ে রাখা যায়নি। এক পা নিয়েই খেলা হবে।” নাম না করেই বিজেপিকে কটাক্ষ. “এক পা নিয়ে এমন দেব, তখন বুঝতে পারবেন। বাংলার প্রতিটি মা-বোনের পা আমার পা হয়ে কাজ করবে।” সবমিলিয়ে ভোটের আবহে মমতার পায়ে চোট নিয়ে চাপানউতোর শুরু হয়েছে বাংলা জুড়ে। এদিন লড়াকু নেত্রী কার্যত বুঝিয়ে দিলেন, কোনওভাবেই তাঁকে দমিয়ে রাখা যাবে না। 

[আরও পড়ুন : ‘কীভাবে চোট লাগল মমতার, ভগবানই জানেন’, খোঁচা শাহর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement