BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ২৮ নভেম্বর ২০২০ 

Advertisement

‘মমতাকে একশোর নিচে নামাব’, বিধানসভা নিয়ে তৃণমূলকে চ্যালেঞ্জ দিলীপ ঘোষের

Published by: Sucheta Sengupta |    Posted: June 25, 2020 6:15 pm|    Updated: June 25, 2020 6:19 pm

An Images

সম্যক খান, মেদিনীপুর: আনলক ওয়ান  (Unlock 1) পর্ব শুরু হতেই আগামী বিধানসভা ভোটের প্রচারে ঝাঁপিয়েছে গেরুয়া শিবির। বঙ্গ বিজেপি প্রায় প্রতিদিনই কোনও না কোনও কর্মসূচিতে নামছে। বৃহস্পতিবার কর্মিসভায় যোগ দিতে পশ্চিম মেদিনীপুরের গড়বেতায় গিয়েছিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। সেখান থেকেই তিনি তৃণমূলের বিরুদ্ধে সুর চড়িয়ে বলেন, ”এবারের নির্বাচনে মমতাকে একশোর নিচে নামাব। তখন বুঝবে কত ধানে কত চাল।”

এদিন গড়বেতা, চন্দ্রকোণা রোডে গৃহসম্পর্ক অভিযান, দলীয় কার্যালয় উদ্বোধন-সহ একাধিক দলীয় কর্মসূচিতে যোগ দিতে পশ্চিম মেদিনীপুরে যান দিলীপ ঘোষ। গড়বেতায় কর্মী, সমর্থকদের নিয়ে একটি পথসভা করেন। আর সেখান থেকেই রাজ্যের শাসকদলের প্রতি এই চ্যালেঞ্জ ছুঁড়ে দেন তিনি। বাগনানে মেয়েকে শ্লীলতাহানির হাত থেকে বাঁচাতে গিয়ে মায়ের মৃত্যুর ঘটনায় তৃণমূলের দুষ্কৃতীদলকে দায়ী করে পুলিশকেও সতর্ক করে দেন বিজেপি রাজ্য সভাপতি। বলেন, ”পুলিশ যেন মনে রাখে, চিরকাল সব এক থাকবে না। সরকার পালটে যাবে। আপনার চাকরি কিন্তু পালটাবে না। এই চাকরিই করতে হবে।” তাঁর আরও বক্তব্য, ”আজকের দিনে ভারতে জরুরি অবস্থা জারি হয়েছিল। চিরদিন কারও সমান যায় না। পশ্চিমবঙ্গেও স্বৈরাচারী ও অত্যাচারী শাসন শেষ হবে। মানুষ হিসেব বুঝে নেবে।”

[আরও পড়ুন: উত্তরবঙ্গে প্রবল বৃষ্টিতে নদীতে বাড়ছে জল, ডুবে মৃত্যু একজনের]

এরপর তিনি আরও বলেন, ধর্ষণ ও খুনের বিরুদ্ধে প্রতিবাদ করলে যদি রাজনীতি হয়, তাহলে তা করবেই বিজেপি। মানুষের স্বার্থে তাঁরা আন্দোলন করবেন বলে সাফ জানান দিলীপ ঘোষ। তবে এদিন গড়বেতার ময়রাকাটায় কার্যকর্তা সভায় দলীয় গোষ্ঠী কোন্দলের মুখে পড়তে হয়েছে বিজেপি রাজ্য সভাপতিকে। ওই সভায় ঢুকতে না পেয়ে গেটের বাইরে বিক্ষোভে ফেটে পড়েন একদল নেতা, কর্মী। দু’পক্ষের মধ্যে বচসা থেকে হাতাহাতি, ধ্বস্তাধস্তিও শুরু হয়ে যায়। তাতে চরম অস্বস্তিতে পড়েন দিলীপ ঘোষ। শেষমেশ দিলীপবাবুর নির্দেশে সকলকে প্রবেশের অনুমতি দেওয়া হয়। তারপর ক্ষোভ প্রশমিত হয়।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement