BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

জোর করে মদ খাইয়ে আদিবাসী মহিলাকে অর্ধনগ্ন করে অত্যাচার! ভাইরাল ভিডিও

Published by: Sayani Sen |    Posted: August 5, 2021 10:11 am|    Updated: August 5, 2021 10:11 am

Man arrested for allegedly beaten a tribal woman in Jalpaiguri । Sangbad Pratidin

শান্তনু কর, জলপাইগুড়ি: নির্মীয়মাণ ফাঁকা বাড়ির ছাদে অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন এক মহিলা। তার উপর নৃশংসভাবে অত্যাচার চালাচ্ছে এক ব্যক্তি। শিউড়ে ওঠার মতো ঘটনার ভিডিও ভাইরাল (Viral Video) হতেই অভিযুক্তকে গ্রেপ্তার করল জলপাইগুড়ির বানারহাট থানার পুলিশ। বুধবার ধৃত লক্ষ্মীকান্ত রায় নামে ওই ব্যক্তিকে জলপাইগুড়ি (Jalpaiguri) আদালতে হাজির করা হয়। বিচারক তাকে জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

ঘটনাস্থল বানারহাট ব্লকের শালবাড়ি ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের চানাডিপা গ্রাম। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। নির্যাতিতা মঙ্গলকাটা রাভা বস্তির বাসিন্দা। ধৃত লক্ষ্মীকান্ত রায় ওই এলাকারই বাসিন্দা বলে জানা গিয়েছে।গত রবিবার ঘটনাটি ঘটে। মহিলাকে নেশাগ্রস্ত করে চলে মারধর। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, নির্মীয়মাণ একটি বাড়ির ছাদে প্রায় অচৈতন্য অবস্থায় অর্ধনগ্ন অবস্থায় পড়ে রয়েছেন মহিলা। তাঁর উপর চলছে নৃশংস অত্যাচার। আড়ালে লুকিয়ে থেকে সেই ছবি তুলে ভাইরাল করে দেয় কোনও এক ব্যক্তি। যা নজরে পড়তেই নড়ে চড়ে বসে পুলিশ (Police)। গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে।

[আরও পড়ুন: রাজ্যের বন্যায় মৃতদের পরিবারের পাশে PM Modi, ঘোষণা আর্থিক সাহায্যের]

এলাকার পঞ্চায়েত সদস্য দাউদ রাভা জানান, নির্যাতিত মহিলা মঙ্গলকাটা রাভা বস্তির বাসিন্দা। মহিলাকে নেশাগ্রস্ত করে মারধর করা হয়। অর্ধনগ্ন করা হয়। সঙ্গে লাথি, ঘুষিও চলে। মহিলার ডান হাত ভেঙে গিয়েছে। বুকে আঘাত রয়েছে। তাঁকে ধর্ষণ করা হয়েছে কিনা সেটা পরীক্ষা করার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। জলপাইগুড়ি আদালতের সহকারী সরকারি আইনজীবী মৃন্ময় বন্দ্যোপাধ্যায় জানান, অভিযুক্ত লক্ষ্মীকান্ত রায়কে আদালতে তোলা হয়। বিচারক তাকে জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

[আরও পড়ুন: মাথার দাম ১ লাখ, একবালপুরের ভাড়াবাড়ি থেকে গ্রেপ্তার আন্তঃরাজ্য মাদক পাচার চক্রের পাণ্ডা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×