BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রেমালাপের অডিও ভাইরাল করার হুমকি, প্রেমিকাকে লাগাতার ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার যুবক

Published by: Sucheta Sengupta |    Posted: May 9, 2022 5:05 pm|    Updated: May 9, 2022 6:40 pm

Man blackmailing girlfriend about viral conversation and raped, now arrested | Sangbad Pratidin

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: যুবতীর সঙ্গে ফোনে প্রেমের অভিনয়, সেই কথোপকথনের অডিও রেকর্ড করেছিল যুবক৷ পরে সেই কথোপকথন ভাইরাল (Viral) করার হুমাকি দিয়ে যুবতীকে লাগাতার ধর্ষণের অভিযোগে শ্রীঘরে যুবক। প্রেমিকার অভিযোগের ভিত্তিতে সোমবার সকালে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। বনগাঁর গোপালনগর থানার ন’হাটা এলাকার ঘটনায় ছড়াল চাঞ্চল্য।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত যুবকের নাম দিলীপ সরকার। বাড়ি গোপালনগর থানা এলাকায়। কয়েক মাস আগে অভিযুক্ত তার পাশের পাড়ার ওই যুবতী সঙ্গে ফোনে আলাপ করে প্রেম নিবেদন করে। বেশ কয়েক মাস প্রেমালাপ চলে তাদের মধ্যে। যুবতীর পরিবার ও পুলিশ জানিয়েছে, যুবতীকে ফোনে শারীরিক সম্পর্ক (Physical Relation) করার প্রস্তাব দিতেই বেঁকে বসেন প্রেমিকা। আপত্তি সত্ত্বেও অভিযুক্ত তাকে চাপ দিতে থাকে যুবক। অগত্যা প্রেমিকের নম্বর ব্লক করে তার সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করে যুবতী।

[আরও পড়ুন: সম্পর্কে বাধা, পথের কাঁটা সরাতে প্রেমিকার বাবাকে পিটিয়ে ‘খুন’ যুবকের]

এরপরেই অভিযুক্ত যুবক মেয়েটির বাড়িতে চলে আসে। অভিযোগ, তাদের কথোপকথনের রেকর্ডিং (Audio recording) শুনিয়ে ভাইরাল করার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে ও টাকাপয়সা হাতিয়ে নেয় অভিযুক্ত। অভিযুক্ত যুবতীর বাড়ির আশপাশ থেকে ঘোরাঘুরি করত। আরও অভিযোগ, যুবতী বাড়িতে একা থাকলেই তার ঘরে ঢুকে ধর্ষণ (Rape) করত। যুবতী এই ঘটনা কাউকে জানাতে না পেরে মানসিক অবসাদে ভুগছিলেন। দিন দুয়েক আগে ফের অভিযুক্ত যুবতীর বাড়িতে এসে তাঁকে একা পেয়ে ফের ধর্ষণ করে৷

[আরও পড়ুন: হংকংয়ের প্রধান নির্বাহী নির্বাচিত চিনপন্থী জন লি, স্বশাসিত প্রদেশে আরও মজবুত বেজিংয়ের রাশ]

যুবতীকে বিমর্ষ হয়ে থাকতে দেখে পরিবারের লোকজন তাঁকে জিজ্ঞাসাবাদ করতেই কান্নায় ভেঙে পড়েন। এরপর ঘটনার কথা জানিয়ে গোপালনগর থানার দ্বারস্থ হয় যুবতীর পরিবার৷  একদিন পর পুলিশ অভিযুক্তকে তার বাড়ির এলাকা থেকে গ্রেপ্তার করে। সোমবার তাকে বনগাঁ মহকুমা আদালতে পেশ করা হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে