BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সম্পর্কে বাধা, পথের কাঁটা সরাতে প্রেমিকার বাবাকে পিটিয়ে ‘খুন’ যুবকের

Published by: Sayani Sen |    Posted: May 9, 2022 4:15 pm|    Updated: May 9, 2022 4:51 pm

Young man allegedly killed his girlfriend's father in Cooch Behar । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

বিক্রম রায়, কোচবিহার: স্থানীয় যুবকের সঙ্গে প্রেমের সঙ্গে জড়িয়েছে নাবালিকা। দেখা সাক্ষাৎ কম হলেও, দিনরাত ফোনে কথা বলত সে। সম্পর্ক নিয়ে তীব্র আপত্তি ছিল পরিজনদের। সেই অশান্তির জেরে প্রেমিকার বাবাকে মারধর করে খুনের অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। কোচবিহারের (Cooch Behar) মাথাভাঙা পুরসভার ২ নম্বর ওয়ার্ডের ঘটনা। গ্রেপ্তার অভিযুক্ত যুবক।

কোচবিহারের মাথাভাঙার ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ওই নাবালিকার পরিবারের দাবি, স্থানীয় বিশাল মণ্ডল নামে এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিল সে। রাত জেগে মোবাইলে কথা বলত কিশোরী। তাতে আপত্তি ছিল কিশোরীর বাবা ও মায়ের। রাগের বশে একসময় মেয়ের ফোনও কেড়ে নিয়েছিলেন নাবালিকার মা। বিশালকে সম্পর্ক রাখার দরুণ দু-চার কথা শুনিয়েছিলেনও তিনি।

[আরও পড়ুন: ‘রবীন্দ্রনাথকে নোবেল দিয়ে অপমান করা হয়েছিল’, রবীন্দ্রজয়ন্তীতে বিতর্কিত মন্তব্য তৃণমূল বিধায়কের]

রবিবারও তার ব্যতিক্রম হয়নি। এদিন কিশোরী মোবাইল নিয়ে নাড়াচাড়া করছিল। বিশালের সঙ্গে সেই সময় ব্যস্ত ছিল সে। আর তা দেখে চিৎকার চেঁচামেচি শুরু করেন কিশোরীর মা ও বাবা। কিছুক্ষণ পর ফোন রেখে দেয় নাবালিকা। মুহূর্তের মধ্যেই কিশোরীর প্রেমিক বিশাল তাদের বাড়িতে আসে। সঙ্গে ছিল আরেক বন্ধুও।

সেই সময় কিশোরীর বাবা বিছানায় শুয়েছিলেন। অভিযোগ, কিছু বুঝে ওঠার আগেই কিশোরীর বাবাকে টেনেহিঁচড়ে বিছানা থেকে নামিয়ে নেয় বিশাল। বেধড়ক মারধর করে। কিছুক্ষণের মধ্যে অসুস্থ হয়ে পড়েন নাবালিকার বাবা। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার তোড়জোড় শুরু হয়। তবে হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা কিশোরীর বাবাকে মৃত বলে জানান। এই ঘটনায় মাথাভাঙা থানায় অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার বিশাল। ঘটনা সম্পর্কে আরও নানা তথ্যের খোঁজে কিশোরীকেও জিজ্ঞাসাবাদের ভাবনা তদন্তকারীদের।

[আরও পড়ুন: ‘মুসলিমদের কলঙ্ক’, কমলা অন্তর্বাস পরা ছবি পোস্ট করে কটাক্ষের শিকার নুসরত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে