২২  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দিঘায় মেরিন ড্রাইভ উদ্বোধনের আগে বেআইনিভাবে টাকা আদায়, গ্রেপ্তার যুবক

Published by: Sayani Sen |    Posted: July 5, 2022 2:55 pm|    Updated: July 5, 2022 2:55 pm

Man illegaly collected money at newly made marine drive in Digha, arrested । Sangbad Pratidin

রঞ্জন মহাপাত্র, কাঁথি: দিঘার মেরিন ড্রাইভ (Digha Marine Drive) উদ্বোধনের আগেই বেআইনিভাবে টাকা আদায়। কলকাতা-সহ ভিন রাজ্যে পর্যটকদের গাড়ি আটকে পর্যটকদের কাছ থেকে জোর করে টাকা নেওয়া হয় বলে অভিযোগ। আর এই অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করল দিঘা মোহনা থানার পুলিশ। বাকিদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) স্বপ্নের প্রকল্প মেরিন ড্রাইভ। কাঁথি থেকে মন্দারমণি হয়ে দিঘা পৌঁছানোর পথই মেরিন ড্রাইভ। গাড়িতে বসে বসেই সমুদ্রের জলোচ্ছ্বাস দেখতে পারবেন পর্যটকরা। এখনও এই মেরিন ড্রাইভের কাজ পুরোপুরি সম্পূর্ণ হয়নি। চলতি মাসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দিঘায় যাবেন। সেই সময় মেরিন ড্রাইভ উদ্বোধনের কথা। ইতিমধ্যেই মেরিন ড্রাইভে পর্যটকরা আনাগোনা শুরু করেছেন।

[আরও পড়ুন: শুল্কদপ্তরের জোড়া সাফল্য, কলকাতা বিমানবন্দর এবং বড়বাজার থেকে উদ্ধার প্রায় দেড় কোটির সোনা]

আর সেই সুযোগে প্রতারণা চক্র মাথাচাড়া দিয়েছে। পর্যটকদের গাড়ি আটকে মোটা টাকা তুলছিল বেশ কয়েকজন যুবক। এমনই অভিযোগ আসছিল দিঘা মোহনা থানায়। ওসি অমিত দেবের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী সাদা পোশাকে অভিযান চালায়। এরপর পর্যটকদের গাড়ি আটকে তোলা আদায়ের সময় হাতেনাতে ওই যুবককে পাকড়াও করা হয়। সঙ্গে থাকা আরও দুই যুবক সেখান থেকে পালিয়ে যায়।

ধৃত নিতাই দাস দিঘা মোহনা থানার ঘোরসাই এলাকার বাসিন্দা। দিঘা মোহনা থানার ওসি অমিত দেব বলেন, “মেরিন ড্রাইভে পর্যটকদের গাড়ি আটকে ওই যুবক টাকা তুলছিল বলে অভিযোগ আসছিল। অভিযান চালিয়ে তাকে পাকড়াও করা হয়েছে। এই ঘটনায় আর কে কে জড়িত, তা খতিয়ে দেখা হচ্ছে। বাকিদের খোঁজে তল্লাশি শুরু করা হয়েছে। পুরো ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ।”

[আরও পড়ুন: পুরীতে বলরাম, সুভদ্রার রথের চাকায় ফাটল! ‘অশুভ ইঙ্গিত’ মনে করছেন ভক্তরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে