BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২১ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়ের নিমন্ত্রণ খেতে এসে সংঘর্ষে জড়িয়ে মৃত্যু যুবকের, কাঠগড়ায় ক্যাটারিং সংস্থার সদস্যরা

Published by: Sucheta Sengupta |    Posted: May 14, 2022 2:58 pm|    Updated: May 14, 2022 5:29 pm

Man killed during brawl at wedding venue at Jamuria, West Burdwan | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

শেখর চন্দ্র, আসানসোল: বিয়েবাড়ির নিমন্ত্রণে গিয়ে ক্যাটারিং (Wedding Catering) সংস্থার সদস্যদের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে মৃত্যু হল যুবকের। জখম হয়েছেন ওই পরিবারেরই আরও দু’জন। ঘটনাটি ঘটেছে শুক্রবার, পশ্চিম বর্ধমানের জামুড়িয়া (Jamuria) থানার বাগডিহা গ্রামে। ওই দিন গ্রামের যুবতী কৃষ্ণা চৌধুরীর বিয়ের প্রীতিভোজের অনুষ্ঠান ছিল। আক্রান্ত পরিবারের অভিযোগ, ক্যাটারিং সংস্থার যুবকদের মারেই প্রাণ হারিয়েছেন রবি চৌধুরী নামে বছর উনত্রিশের ওই যুবক। বিয়েবাড়িতে এমন অপ্রীতিকর ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, বর্ধমানের বাজেপ্রতাপুর থেকে পিসির বাড়িতে প্রীতিভোজের অনুষ্ঠানে সপরিবারে গিয়েছিলেন রবি চৌধুরী। শুক্রবার রাতে অতিথিদের সকলের খাওয়াদাওয়া মিটলে পরিবারের সদস্যরা সবার শেষে খেতে বসেন।  অভিযোগ, তাঁদের শুধু খাবারই নয়, পাতা পর্যন্ত দিতে অস্বীকার করেন ক্যাটারার কর্মীরা। এ নিয়েই বচসা বাঁধে দু’পক্ষের মধ্যে। নিমন্ত্রিত আত্মীয়দের সঙ্গে ক্যাটারিংয়ের যুবকদের হাতাহাতি শুরু হয়।

[আরও পড়ুন: দীর্ঘদিন পর দলীয় কর্মসূচিতে সিপিএম নেতা গৌতম দেব, তুঙ্গে জল্পনা]

এই সংঘর্ষ থামাতে যান রবি। অভিযোগ, তাঁকেও ব্যাপক মারধর করে ক্যাটারার কর্মীরা। রবি ছাড়াও ওই পরিবারের আরও দু’জন জখম হন। তিনজনকেই রাতে বাহাদুরপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসা হয়। চিকিৎসকরা ওই দু’জনকে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেন। কিন্তু শনিবার সকালে বুকে ব্যথা অনুভব করেন রবি। সঙ্গে সঙ্গে তাঁকে আবার ওই স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসা হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। চিকিৎসকরা জানান, মৃত রবির পিঠে গভীর ক্ষত রয়েছে। মৃতের পরিবারের তরফে খুনের অভিযোগ করা হয় জামুড়িয়া থানার কেন্দা ফাঁড়িতে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পলাতক ক্যাটারিংয়ের যুবকরা।

[আরও পড়ুন: কাশীপুর কাণ্ড: জুয়ায় টাকা খুইয়েই অবসাদ, অর্জুনের ঝুলন্ত দেহের পকেটে ছিল মাত্র ৫০০ টাকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে