BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মেয়ে হয়ে জন্মানোই কাল! পুরশুড়ায় বাবার মারে প্রাণ গেল একরত্তির

Published by: Paramita Paul |    Posted: February 7, 2022 8:37 pm|    Updated: February 7, 2022 9:20 pm

Man kills girl child at Pursura in Hooghly

ছবি: প্রতীকী

সুব্রত যশ, আরামবাগ: দেশজুড়ে ‘বেটি বাঁচাও, বেটি পড়াও’ প্রচার চলছে। মেয়েদের এগিয়ে নিয়ে যাওয়ার জন্য রাজ্য সরকারও নানা প্রকল্প আনছে। এমন পরিস্থিতিতে শুধুমাত্র মেয়ে হয়ে জন্মানোয় প্রাণ গেল একরত্তির। জন্মদাতা বাবা খুন করল সন্তানকে। রবিবার রাতে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে হুগলির পুরশুড়ায়।

মৃত পিয়ালি মালিকের বয়স মোটে মাস। তাঁর এক তিন বছরের দিদিও রয়েছে। নাম পিউ মালিক। পর পর দুই কন্যাসন্তান জন্মানোয় নাখুশ ছিল পিউ-পিয়ালির বাবা সমিত মালিক। নিয়মিত নেশা করে বাড়ি ফিরত সমিত। বাড়িতে নিত্যদিন অশান্তি লেগে থাকত পুরশুড়া থানার ফুলপুকুর এলাকার বাসিন্দা এই পরিবারে।

[আরও পড়ুন: জীবনের প্রথম আয় মোটে ২৫ টাকা, কত টাকার সম্পত্তি রেখে গেলেন লতা মঙ্গেশকর?]

ওই এলাকায় স্থানীয় মেলা চলছিল। রবিবার রাতে সেখান থেকে মদ-গাঁজা খেয়ে ফিরেছিল সমিত। স্থানীয় সূত্রে খবর, বাড়িতে ফিরে দেখেন পিয়ালি বিছানায় শুয়ে কাঁদছে। সেই সময় তার মা পিয়া মালিক গিয়েছিলেন শৌচকর্ম সারতে। মেয়েকে কাঁদতে দেখে বেধড়ক মারধর শুরু করে সমিত। মাটিতে আছড়ে ফেলে দেয় মেয়েকে। পিয়া ছুটে এসে দেখেন একরত্তি মেয়েটি মাটিতে পড়ে রয়েছে। তার উপর তাকে মারধর করা হচ্ছে। সঙ্গে সঙ্গে মেয়েকে কোলে নিয়ে জল খাওয়াতে যান পিয়া। দেখেন, নিথর হয়ে গিয়েছে মেয়ে। হাসপাতালে নিয়ে গিয়েও লাভ হয়নি।

সোমবার সকালে মেয়েটির দেহ আরামবাগ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মা পিয়া মালিক অপরাধীর কঠোর শাস্তি চেয়েছেন। তাঁর অভিযোগ, “রোজই মদ-গাঁজা খেয়ে আসত সমিত। রবিবারও তাই করেছিল। সেই নেশার ঘোরে মেয়েটাকে মেরে ফেলল।” এদিকে কুকর্ম সেরেই ফেরার ছিল অভিযুক্ত সমিত মালিক। তার খোঁজ শুরু করেছিল পুলিশ। শেষপর্যন্ত সোমবার রাতে সন্তানকে খুনের দায়ে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

[আরও পড়ুন: জীবনের প্রথম আয় মোটে ২৫ টাকা, কত টাকার সম্পত্তি রেখে গেলেন লতা মঙ্গেশকর?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে