BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

স্ত্রীর সঙ্গে ‘পরকীয়ার শাস্তি’, প্রতিবেশী যুবক পিটিয়ে খুন করল স্বামী

Published by: Paramita Paul |    Posted: February 17, 2021 10:43 am|    Updated: February 17, 2021 10:43 am

An Images

ছবি: প্রতীকী

নন্দন দত্ত, বীরভূম: স্ত্রীর সঙ্গে পরকীয়ার সন্দেহে প্রতিবেশীকে পিটিয়ে মারল স্বামী। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে বীরভূমের করিধ্যা গ্রামে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই যুবকের। অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

করিধ্যা গ্রামের কালীপুরের বাসিন্দা শিটুন কাহার। ওই একই গ্রামে থাকতেন হরিদাস ওরফে নারায়ণ দাস। শিটুনের সন্দেহ গত দেড় বছর ধরে তাঁর স্ত্রীয়ের সঙ্গে পরকীয়ায় মজেছিলেন হরিদাস। শিটুনকে লুকিয়ে তার স্ত্রী হরিহাসের সঙ্গে দেখা করত বলেও অভিযোগ। এমনকী, দুজনের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্ক হয়েছিল বলেও শিটুনের দাবি। স্ত্রীকে বারবার নিষেধ করলেও সে কথা কানে তোলেননি তিনি। এ নিয়ে দীর্ঘদিন ধরেই তাদের মধ্যে অশান্তি চলছিল বলে স্থানীয় সূত্রে খবর। হরিদাসও সম্পর্কের কথা অস্বীকার করত।

[আরও পড়ুন : বিজেপি করার ‘অপরাধে’ দলীয় কর্মীর সুতোর গোডাউনে আগুন, অভিযোগের তির তৃণমূলের দিকে]

জানা গিয়েছে, হরিদাসের স্ত্রী দুবছর আগেই বাডি় ছেড়ে চলে গিয়েছেন। তার পর থেকেই সে একাই থাকত। এই সময়েই শিটুনের স্ত্রীয়ের সঙ্গে তার সম্পর্ক তৈরি হয় বলে অভিযোগ। এ নিয়ে শিটুন ও হরিদাসের মধ্যে প্রায়শই অশান্তি হত।

মঙ্গলবার রাত সাড়ে ন’টা নাগাজ কালীপুরে কালভার্টের কাছে একা বসেছিলেন হরিদাস। সেসময় পিছন থেকে এসে লোহার রড দিয়ে তাঁর মাথায় আঘাত করে শিটুন। দুজনই সেই সময় মদ্যপ অবস্থায় ছিলেন। শিটুন আঘাত করতেই ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন হরিদাস। তার চিৎকারে লোকজন জড়ো হয়ে যায়। স্থানীয়রা সঙ্গে সঙ্গে তাঁকে সিউড়ি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এদিন রাতেই পুলিশ শিটুনকে গ্রেপ্তার করেছে। উদ্ধার হয়েছে লোহার রডটিও।

[আরও পড়ুন : এবার কি ভোটের ময়দানে সাধনকন্যা শ্রেয়া? ব্যানার-পোস্টার-ফ্লেক্সে ছয়লাপ বসিরহাট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement