BREAKING NEWS

১৭ ফাল্গুন  ১৪২৭  বুধবার ৩ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

এবার কি ভোটের ময়দানে সাধনকন্যা শ্রেয়া? ব্যানার-পোস্টার-ফ্লেক্সে ছয়লাপ বসিরহাট

Published by: Paramita Paul |    Posted: February 17, 2021 8:57 am|    Updated: February 17, 2021 9:03 am

An Images

জ্যোতি চক্রবর্তী, বসিরহাট: এবার কি ভোটে দাঁড়াচ্ছেন মন্ত্রী সাধন পান্ডের মেয়ে শ্রেয়া? সরস্বতী পুজোর সকাল থেকে তুঙ্গে সেই জল্পনা। কারণ আচমকাই বসিরহাট ছেয়ে গিয়েছে শ্রেয়ার নামের ব্যানার-পোস্টার-ফ্লেক্সে। যদিও আপাত নিরীহ সেই পোস্টারে স্রেফ সরস্বতীপুজোর শুভেচ্ছা জানানো হয়েছে। সেই পোস্টারে শ্রেয়ার ছবি রয়েছে। যদিও নির্বাচনে লড়াই করার বিষয়ে মুকে কুলুপ এঁটেছেন শ্রেয়া। বরং এ মাসের শেষের দিকে ‘সুখবর’ দেবেন বলে জানিয়েছেন তিনি।

বসিরহাট দক্ষিণ বিধানসভা কেন্দ্রে রাজ্যের মন্ত্রী সাধন পান্ডের মেয়ে কন্যা অভিনেত্রী-সমাজসেবী শ্রেয়ার পোস্টার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। একদিকে ইছামতি ব্রিজের ঘোজাডাঙা সীমান্ত অন্যদিকে টাকি ও ইটিন্ডা শরৎ বিশ্বাস রোডে একাধিক জায়গায় রাতারাতি পোস্টার পড়েছে। আর মাত্র কয়েকদিনের মধ্যে নির্বাচনের দিনক্ষণ ঘোষণা। এর মধ্যেই সরস্বতী পুজোর শুভেচ্ছা জানিয়ে বসিরহাট দক্ষিণের শহরের প্রাণকেন্দ্রের একাধিক জায়গায় শ্রেয়ার পোস্টার পড়ায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে। এবার কি তবে দীপেন্দু বিশ্বাসের বদলে বিধানসভায় প্রার্থী হচ্ছেন শ্রেয়া? নতুন মুখ হিসেবে সাধনকন্যার উপরই ভরসা রাখছে ঘাসফুল শিবির? উঠছে প্রশ্ন। 

[আরও পড়ুন : ভোটের মুখেই বড় দায়িত্ব! তৃণমূলের জাতীয় মুখপাত্র হলেন জিতেন্দ্র তিওয়ারি]

সোমবারই বসিরহাটে গিয়েছিলেন শ্রেয়া। দুপুরে বসিরহাট সংগ্রামপুর শতাব্দীপ্রাচীন কালী মন্দিরের পুজো দেন। অলিগলি ঘুরে আমজনতার সঙ্গে বেশকিছুটা সময়ও কাটান। সেই সময়  তিনি বলেন, “আমি বসিরহাটের মেয়ে। আমার জন্মস্থান এখানে। বাবা মন্ত্রী হলেও এখানকার মানুষের সঙ্গে ছোটবেলা থেকে নিবিড় সম্পর্ক রয়েছে।” তিনি আরও জানান, “স্বেচ্ছাসেবী সংগঠনের বিভিন্ন উন্নয়নমূলক কাজে আমি এদের পাশে থাকি। বিশেষ করে বসিরহাট মহাকুমার প্রতিবন্ধী ওয়েলফেয়ার সোসাইটির বিভিন্ন কর্মসূচিতে আসি।”

পোস্টারের প্রশ্নে শ্রেয়ার জবাব, “আমি এসে দেখলাম, এরা আমার হোয়াটসঅ্যাপ ডিপি থেকে ছবি নিয়ে শহরের বিভিন্ন জায়গায় পোস্টার লাগিয়েছে।” সূত্রের খবর, শ্রেয়া চলতি মাসের ২১ও ২২ তারিখের পর শুভ সংবাদ জানাবেন বলেছেন। কী সেই সুসংবাদ, তা নিয়ে ইতিমধ্যে জল্পনা তৈরি হয়েছে।

[আরও পড়ুন : ‘জয় হিন্দ বাহিনী’র সঙ্গে নাম জড়িয়ে দেওয়াল লিখন মাওবাদীদের! ভোটের আগে তোলপাড় ঝাড়গ্রামে]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement