২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

ভোটের মুখেই বড় দায়িত্ব! তৃণমূলের জাতীয় মুখপাত্র হলেন জিতেন্দ্র তিওয়ারি

Published by: Suparna Majumder |    Posted: February 16, 2021 9:17 pm|    Updated: February 16, 2021 9:17 pm

An Images

শেখর চন্দ্র, আসানসোল: দু’মাস পর আবার নতুন দায়িত্ব নিয়ে তৃণমূল কংগ্রেসে (TMC) গুরুত্ব ফিরে পেলেন আসানসোল (Asansol) পুরনিগমের প্রাক্তন মেয়র তথা পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari)। মঙ্গলবার তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে তাঁকে দলের জাতীয় মুখপাত্র বা ন্যাশনাল স্পোকসম্যান হিসাবে ঘোষণা করা হয়েছে।

কিছুদিন আগে থেকেই জাতীয় স্তরের একাধিক টেলিভিশনে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে জিতেন্দ্র তিওয়ারিকে দলের হয়ে রাজনৈতিক বিতর্কে অংশ নিতে দেখা যাচ্ছিল। তখন থেকেই অনেকে মনে করেছিলেন তাঁকে দলের জাতীয় স্তরে মুখপাত্র ঘোষণা করা হতে পারে।
এদিন দলের তরফে নতুন দায়িত্ব পাওয়ার পর তৃণমূল নেতা বলেন, “আমি কৃতজ্ঞ মুখ্যমন্ত্রী তথা দলনেত্রীর কাছে। তিনি আমার উপর ভরসা রেখে যে নতুন দায়িত্ব দিয়েছেন তা অবশ্যই আমি পালন করে আমার যোগ্যতাকে প্রমাণ করার চেষ্টা করব। প্রতিপক্ষ যাঁরা থাকেন, তাঁরা নানা ধরনের মিথ্যা অভিযোগ নানাভাবে তুলে ধরেন। সেগুলোর সমানভাবে দলের পক্ষ থেকে খণ্ডন করব।”

[আরও পড়ুন: মণ্ডপে তারস্বরে বাজছে গান ‘খেলা হবে’! সরস্বতী পুজোতেই ভোটের দামামা কুলটিতে]

উল্লেখ্য, ২০২০ সালের ১৬ ডিসেম্বর আচমকা শহরের উন্নয়ন সংক্রান্ত বিষয়ে একাধিক প্রশ্ন তুলে প্রথমে আসানসোল পুরনিগমের পুর প্রশাসক থেকে পদত্যাগ করেছিলেন জিতেন্দ্র তিওয়ারি। পরে দলের জেলা সভাপতির পদও ছেড়ে দেন। কিন্তু মাত্র দু’দিনের মধ্যেই তিনি কলকাতায় রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসের (Aroop Biswas) সঙ্গে কথা বলে নিজের ভুল স্বীকার করে আবার দলে ফিরে আসেন। তারপর তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) ও দলীয় সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে দেখা করেন ও দলে কাজকর্ম শুরু করেন। এরপর কলকাতায় তৃণমূল ভবনে হিন্দি-সহ বিভিন্ন ভাষার বুদ্ধিজীবী ও সংশ্লিষ্ট সংগঠনের প্রতিনিধিদের নিয়ে সম্মেলন করা হয়েছিল। সেই মঞ্চেই সুব্রত বক্সী ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পাশে বসে থাকতে দেখা গিয়েছিল জিতেন্দ্র তিওয়ারিকে।

[আরও পড়ুন: ‘জয় হিন্দ বাহিনী’র সঙ্গে নাম জড়িয়ে দেওয়াল লিখন মাওবাদীদের! ভোটের আগে তোলপাড় ঝাড়গ্রামে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement