BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভারী বস্তু দিয়ে স্ত্রীকে খুন করে গলায় ফাঁস স্বামীর, জোড়া দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

Published by: Sulaya Singha |    Posted: April 30, 2022 10:24 am|    Updated: April 30, 2022 10:25 am

Man murdered wife, kills self at North 24 Parganas | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব দাস, বারাকপুর: বাড়ি থেকে স্বামী-স্ত্রীর মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার জগদ্দল থানার অ্যালায়েন্স জুটমিল সংলগ্ন এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম রম্ভা দেবী চৌহান। বয়স ৪০ বছর। এবং নির্মল চৌহান। বয়স ৪৮ বছর।

স্ত্রীকে খুন করে নির্মল চৌহান গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছেন বলেই প্রাথমিক অনুমান পুলিশের। পুলিশের তরফে জানানো হয়েছে, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সেই রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: মেলেনি পণের টাকা, আত্মীয়দের দিয়ে স্ত্রীকে ধর্ষণ করাল স্বামী, ইউটিউবে আপলোড করল ভিডিও!]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভাটপাড়া পুরসভার ১৬নম্বর ওয়ার্ডের অ্যালায়েন্স জুটমিলের নিউ লাইনে ছেলেকে নিয়ে বসবাস করতেন রম্ভা দেবী চৌহান। তিনি জুটমিল কর্মী ছিলেন। তাঁর স্বামী নির্মল চৌহান কর্মসূত্রে ভিনরাজ্যে থাকতেন। সম্প্রতি তিনি ভাটপাড়ার এই বাড়িতে এসেছিলেন। গতকাল, শুক্রবার তাঁদের ছেলে ছিলেন এক আত্মীয়র বাড়িতে। এদিন সন্ধের পর থেকে স্বামী-স্ত্রী দু’জনের কাউকে না দেখতে পেয়ে প্রতিবেশীদের সন্দেহ হয়। এরপর এলাকাবাসী খবর দেয় জগদ্দল থানায়।

পুলিশ এসে দু’জনকে মৃত অবস্থায় উদ্ধার করে। স্ত্রীর মাথায় শিল-নোড়া জাতীয় ভারী কিছু বস্তু দিয়ে আঘাত করে খুন করার পর গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন স্বামী। প্রাথমিক তদন্তের পর এমনটাই ধারণা পুলিশের। স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই অশান্তি হত, সেই কারণেই এই ঘটনা ঘটেছে বলে মনে করছেন প্রতিবেশীরা। এ বিষয়ে মৃতার ভাই আত্মীয় অরুণ কুমার চৌহান বলেন, “বারবার দিদিকে গ্রামে নিয়ে যাওয়ার কথা বলতেন তাঁর স্বামী। কিন্তু দিদি জুট মিলে কাজ করতেন বলে রাজি হতেন না। এই নিয়ে দু’জনের মধ্যে দীর্ঘদিন ধরে ঝামেলা চলছিল। এরপর এদিন এই ঘটনা ঘটে গেল।” মা-বাবাকে হারিয়ে দিশেহারা ছেলে। অশান্তির পরিণাম এমনটা হতে পারে, ভাবতেও পারেনি সে।

[আরও পড়ুন: বেড়েই চলেছে দেশের করোনা সংক্রমণ, অ্যাকটিভ কেস ছাড়াল সাড়ে ১৮ হাজারের গণ্ডি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে