১৭  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লক্ষ্য অরিজিৎ সিংয়ের সঙ্গে সাক্ষাৎ, মধ্যমগ্রাম থেকে হেঁটে জিয়াগঞ্জ পৌঁছলেন যুবক!

Published by: Tiyasha Sarkar |    Posted: August 4, 2022 5:56 pm|    Updated: August 4, 2022 5:56 pm

Man walks from Madhyamgram to Jiaganj, meets Arijit Singh | Sangbad Pratidin

সাবিরুজ্জামান, লালবাগ: স্বপ্ন একবারের জন্য হলেও অরিজিৎ সিংয়ের সঙ্গে দেখা করা। তাই মধ্যমগ্রাম থেকে পায়ে হেঁটে মুর্শিদাবাদের জিয়াগঞ্জ পৌঁছলেন দীপ কুমার। সেখানে গিয়ে অরিজিৎ সিংয়ের (Arijit Singh) দেখা পেয়ে আপ্লুত যুবক। 

উত্তর ২৪ পরগনা জেলার মধ্যমগ্রামের (Madhyamgram) গঙ্গানগর এলাকার বাসিন্দা দীপ কুমার। বছর পঁয়ত্রিশের কাছাকাছি। এলাকায় উপহার সামগ্রীর দোকান রয়েছে তাঁর। তা দিয়েই সংসার চালান। পাশাপাশি একটু আধটু সঙ্গীতচর্চাও করেন। বরাবরই জিয়াগঞ্জের বাসিন্দা বিখ্যাত গায়ক অরিজিৎ সিংয়ের অনুরাগী দীপ। বহুদিনের স্বপ্ন তাঁকে সামনে থেকে একবার দেখা। আগে একবার স্বপ্নের মানুষের সঙ্গে সাক্ষাতের চেষ্টা করেছিলেন যুবক। কিন্তু তা সম্ভব হয়নি। তবে মনের মধ্যে দেখা করার ইচ্ছেটা রয়েই গিয়েছিল।

[আরও পড়ুন: কীভাবে বিপুল সম্পত্তির মালিক? এবার নজরে অধিকারী পরিবারের ঘনিষ্ঠ ইঞ্জিনিয়ারের লকার]

সেই কারণেই অরিজিৎ সিংয়ের সঙ্গে দেখা করতে এবার মধ্যমগ্রাম থেকে পায়ে হেঁটে জিয়াগঞ্জ পাড়ি দিলেন দীপ। ৭ দিনে প্রায় ২০০ কিমি রাস্তা পেরিয়ে গত সোমবার জিয়াগঞ্জে পৌঁছন তিনি। তাঁকে শ্রীপৎ সিং কলেজ এলাকায় বুকে প্ল্যাকার্ড ঝুলিয়ে ঘুরতে দেখেন ওসি বিশ্বজিৎ ঘোষাল। তিনিই দীপকে নিয়ে যান জিয়াগঞ্জ  থানায়। যুবকের কাছে গোটা ঘটনাটি জানতে পেরে তিনিই খবর দেন শিল্পীকে।

অরিজিৎ সিং যে মাটির মানুষ, তা কারও অজানা নয়। ওসির কাছে দীপের কথা জানতে পেরেই স্কুটি চালিয়ে সোজা থানায় হাজির হন তিনি। ব্যস, স্বপ্নের মুখোমুখি মধ্যমগ্রামের ব্যবসায়ী। থানার পাকুড় গাছের তলায় দ্বীপের সঙ্গে কথা বলেন অরিজিৎ। প্রায় তিরিশ মিনিট ধরে চলে আড্ডা, তোলা হয় সেলফিও। দীপের কথায়, “দেব দর্শনে ভক্ত যেমন পায়ে হেঁটে যাত্রা করেন, তেমনি আমিও আমার গুরু অর্থাৎ সঙ্গীত প্রভুর দর্শনে পায়ে হেঁটে জিয়াগঞ্জ এসেছি। ওঁর সঙ্গে আড্ডা দিয়ে বুঝেছি, উনি অত্যন্ত বড় মাপের শিল্পী, তার চেয়েও বড় হৃদয়ের মানুষ।”

[আরও পড়ুন: ‘জেলা ভাগ লেডি বিন তুঘলকের খামখেয়ালি সিদ্ধান্ত’, মুখ্যমন্ত্রীকে কটাক্ষ সুকান্তর, পালটা তৃণমূলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে