BREAKING NEWS

২  ভাদ্র  ১৪২৯  বৃহস্পতিবার ১৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নরেন্দ্রপুুরে বাড়ির কাছেই উদ্ধার নিখোঁজ যুবকের দেহ, অধরা মূল অভিযুক্ত

Published by: Bishakha Pal |    Posted: June 28, 2019 1:01 pm|    Updated: June 28, 2019 5:19 pm

Man who went missing from Narendrapur found dead

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়ির কাছের খাল থেকে উদ্ধার হল নিখোঁজ যুবকের মৃতদেহ। পেশায় তিনি রং মিস্ত্রি ছিলেন। ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুরের রেনিয়া প্রভাতপল্লি এলাকায়। বৃহস্পতিবার রাতের এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাস্থলে গিয়েছে পুলিশ। জানা গিয়েছে, মৃত ওই যুবকের নাম খোকন ঘোষ। বুধবার রাত থেকে নিখোঁজ ছিলেন তিনি। বৃহস্পতিবার রাতে তাঁর মৃতদেহ উদ্ধার হয়। ঘটনায় এখনও পর্যন্ত একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে মূল অভিযুক্ত এখনও পলাতক।

জানা গিয়েছে, বুধবার রাতে উত্তম ঘোষ নামে এক জমির এজেন্টের সঙ্গে বচসা হয় খোকনের। তারপর থেকেই সে নিখোঁজ। পরিবারের দাবি, সেদিন রাতে খোকনের অনেক খোঁজ করেছিলেন তাঁরা। কিন্তু বহু খোঁজাখুজির পরও কোনও সন্ধান পাওয়া যায়নি। শেষ পর্যন্ত নরেন্দ্রপুর ও বাঁশদ্রোণী থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। বৃহস্পতিবার রাতে বাড়ির কাছের একটি খালে মৃতদেহ ভাসাতে থাকার খবর পাওয়া যায়। স্থানীয়রা পুলিশে খবর দেন। নরেন্দ্রপুর থানার পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে। এখন সেটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। খোকনকে কী দিয়ে খুন করা হয়েছে, তা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরই বলা যাবে বলে জানিয়েছে পুলিশ। পুলিশ সূত্রে আরও খবর, মৃতের পোশাক দেখে পরিবারের লোকেরা তাকে খোকন ঘোষ বলে শনাক্ত করেছেন।

[ আরও পড়ুন: কয়েকঘণ্টার মধ্যেই কলকাতায় ঝড়ের পূর্বাভাস, আজ থেকেই দক্ষিণবঙ্গে বৃষ্টির সম্ভাবনা ]

পরিবারের অভিযোগ, বুধবার রাতে উত্তম ঘোষের সঙ্গে বচসার কারণেই খুন হয়েছেন খোকন ঘোষ। উত্তমের বিরুদ্ধে নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেছে খোকনের পরিবার। কিন্তু এখনও পর্যন্ত উত্তমের কোনও খোঁজ পাওয়া যায়নি। তবে রবি ঘোষ নামে এক অভিযুক্তকে গ্রেপ্তার করেছে নরেন্দ্রপুর থানার পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করে উত্তমের খোঁজ করা হচ্ছে। এটি খুন না নিতান্ত দুর্ঘটনা, তাও তদন্ত করে দেখা হচ্ছে বলে পুলিশের তরফে জানানো হয়েছে।

[ আরও পড়ুন: প্রেমের করুণ পরিণতি, মর্গে প্রেমিক, মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে তরুণী ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে