BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মনুয়া কাণ্ডের ছায়া মালবাজারে, স্বামীকে খুন করে ঝুলিয়ে দিল স্ত্রী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 16, 2018 1:43 pm|    Updated: May 16, 2018 1:46 pm

Manua horror rerun in Malbazar, wife stabs husband to death

অরূপ বসাক, মালবাজারঃ মনুয়া কাণ্ডের ছায়া এবার মালবাজারে। অভিযোগ, প্রেমিকের সঙ্গে অবৈধ সম্পর্কের জেরে স্বামীকে খুন করল স্ত্রী। খুন করে স্বামীর দেহ ফাঁসিতে ঝুলিয়ে চম্পট দেয় অভিযুক্ত। মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের খোঁজে নেমেছে মালবাজার থানার পুলিশ।

[পঞ্চায়েত পুনর্নির্বাচন LIVE UPDATE: রায়গঞ্জে নিরাপত্তায় গাফিলতির অভিযোগে এসডিওকে মারধর]

ঘটনাটি গত বছরের, বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে বারাসতের অনুপম সিংহকে খুনের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল তাঁর স্ত্রী মনুয়াকে। প্রেমিক অজিত রায়কে দিয়ে স্বামীকে হত্যা করায় মনুয়া। এমনটাই দাবি ছিল পুলিশের। ঠিক একইভাবে ভয়ানক খুনের ঘটনার সাক্ষী থাকল জলপাইগুড়ির মালবাজার। স্বামীকে খুন করে ফাঁসিতে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল স্ত্রী ও তার প্রেমিকের বিরুদ্ধে। ঘটনাটি মালবাজার মহকুমার ক্রান্তির ঝারমাঝ গ্রামের। মৃত ব্যক্তির নাম আবুল কালাম সিদ্দিকি। পেশায় ছিলেন আইসক্রিম বিক্রেতা। মৃত ব্যক্তির ভাই আবদুল সাত্তার জানান, তাঁর দাদার সঙ্গে অনেকদিন ধরেই ঝামেলা চলছিল বৌদি আমিনা বেগমের। রাজডাঙ্গা এলাকার ইব্রাহিম আমি বলে এক ব্যক্তির সঙ্গে বৌদির অবৈধ সম্পর্কের কথা জানতে পেরে গিয়েছিল তাঁর দাদা। ফলে মাঝে মধ্যেই তাদের ঝামেলা হল।

[ভোটের লাইনে দাঁড়িয়ে অসুস্থ, হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু ভোটারের]

জানা গিয়েছে, মঙ্গলবার রাতেও তাদের মধ্যে ঝামেলা হয়েছিল। এরপরে সকালে এলাকার লোকেরা দেখেন বাড়ির দালানে ঝুলছে আবুল সাত্তারের দেহ। তার গা থেকে পড়ছিল রক্ত। এরপরেই খবর দেওয়া হয়েছিল মালবাজার থানার পুলিশকে। দেহ উদ্ধার করে, ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। ভাইয়ের বক্তব্যের ভিত্তিতে মৃতের স্ত্রী আমিনা বেগম ও তার প্রেমিক ইব্রাহিম আলির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে পুলিশ। সেই অভিযোগের ভিত্তিতেই দুই অভিযুক্তের খোঁজ শুরু করেছে পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে