BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রেমের টান, সোশ্যাল মিডিয়ার ‘বন্ধু’র সঙ্গে বাড়ি ছেড়ে গুজরাটে পালালেন রিষড়ার গৃহবধূ

Published by: Suparna Majumder |    Posted: January 28, 2022 5:37 pm|    Updated: January 28, 2022 5:37 pm

Married Woman of Rishra reportedly runaway with social media lover | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

দিব্যেন্দু মজুমদার, হুগলি: ফের প্রেমের টানে বাড়িছাড়া গৃহবধূ। এবার রহস্যজনকভাবে নিখোঁজ রিষড়ার (Rishra) মোড়পুকুরের গৃহবধূর সন্ধান মিলল সুদূর গুজরাটের আহমেদাবাদে। সোশ্যাল মিডিয়ায় দীর্ঘদিনের পরিচিত এক ‘বন্ধু’র প্রেমের ডাকে সাড়া দিয়ে ওই গৃহবধূ স্বামী-সন্তান ছেড়ে গুজরাটে (Gujarat) পাড়ি দেন।

গত ১২ জানুয়ারি বাজার করতে যাওয়ার নাম করে ওই গৃহবধূ নিখোঁজ হয়ে যান। স্ত্রীর সন্ধান না পেয়ে শেষ পর্যন্ত স্বামী ধর্মেন্দ্র সিং রিষড়া থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। রিষড়া থানার পুলিশ তদন্তে নেমে CCTV ফুটেজ দেখে জানতে পারে যে ঘটনার দিন ওই গৃহবধূ একটি ওলা (OLA) বুক করে হাওড়া স্টেশন পৌঁছে সেখান থেকে গুজরাটের ট্রেন ধরেন। গৃহবধূর মোবাইলের টাওয়ার লোকেশন দেখে পুলিশ জানতে পারে যে তিনি গুজরাটের আহমেদাবাদে রয়েছেন।

[আরও পড়ুন: এবার লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের সুবিধা পেতে নিজের নামে থাকতে হবে ‘সিঙ্গেল অ্যাকাউন্ট’]

গুজরাট পুলিশের সহায়তায় রিষড়া থানার পুলিশ ওই মহিলার সঙ্গে যোগাযোগ করলেও তিনি ফিরে আসতে চাননি। পুলিশের পক্ষ থেকে তাকে রিষড়ায় ফিরে এসে আইনমাফিক বিষয়টি সমাধান করতে বলা হয়। উত্তরে মহিলা জানান, তিনি প্রাপ্তবয়স্ক। আর স্বামীর ঘরে আর ফিরে যেতে চান না। মহিলার বক্তব্য, একজন প্রাপ্তবয়স্ক কার সঙ্গে থাকবেন এটা ঠিক করার অধিকারী তিনি নিজে। সেক্ষেত্রে তার উপর জোর করে কোন কিছু চাপিয়ে দেওয়া আইন অনুযায়ী ঠিক নয়।

এরপর পুলিশ ওই মহিলার সঙ্গে তার স্বামীর ফোনে কথা বলার ব্যবস্থা করে দেন। মহিলা স্বামীকে জানান, তিনি বন্ধুর সঙ্গেই থাকবেন। আর ফিরবেন না। স্বামী ধর্মেন্দ্র সিং রীতিমতো মানসিকভাবে ভেঙে পড়েছেন। তিনি জানান, তাঁদের ১৩ বছরের একটি ছেলে ও ৬ বছরের একটি মেয়ে রয়েছে। নিজের একটি ছোটখাটো ট্রাভেলিং এজেন্সির ব্যবসা রয়েছে। এক বছর আগে তাঁর মা ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। বর্তমানে বাড়িতে কোনও মহিলা নেই। সেক্ষেত্রে এই দু’টো ছোট ছোট ছেলেমেয়েকে কেমন করে মানুষ করবেন? ভেবে দিশেহারা হয়ে যাচ্ছেন ধর্মেন্দ্র। ঈশ্বরের কাছে তাঁর একটাই প্রার্থনা, স্ত্রীর যেন শুভবুদ্ধির উদয় হয়। সে যেন তার ভুল বুঝতে পেরে বাড়ি ফিরে আসে।

[আরও পড়ুন: ‘তালিবান মনে করে আমার শরীরটাও ওদের’, বিস্ফোরক দাবি একমাত্র আফগান পর্ন তারকার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে