BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

গ্যাস সিলিন্ডার লিক করে দাউদাউ করে জ্বলে উঠল বাড়ি, গুরুতর জখম ২

Published by: Tiyasha Sarkar |    Posted: July 12, 2021 4:40 pm|    Updated: July 12, 2021 4:49 pm

Massive fire breaks out in Murshidabad on monday| Sangbad Pratidin

অতুলচন্দ্র নাগ, ডোমকল: মুর্শিদাবাদের (Murshidabad) রানিনগরে একটি বাড়িতে বিধ্বংসী অগ্নিকাণ্ড। গুরুতর জখম বাড়ির মালিক সহ-দু’জন। তার মধ্যে বাড়ির মালিক নুরুল হুদা’র (৬০) অবস্থা আশঙ্কাজনক। বৃদ্ধ ও তার ছেলে আবু সুফিয়ানকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

সোমবার দুপুরে গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে যায় মুর্শিদাবাদের রানিনগরের শেখপাড়া বাজার সংলগ্ন এলাকার একটি বাড়িতে। সেখানে মজুত করা ছিল ডিজেল, পেট্রল, কেরোসিন ও গ্যাসের সিলিন্ডার। ফলে দ্রুত ছড়িয়ে পড়ে আগুন। ভয়াবহ পরিস্থিতি তৈরি হয়। দাউদাউ করে জ্বলে ওঠে গোটা বাড়ি। ওই সময় ডিজেল, পেট্রল সরাতে গিয়ে আগুনে ঝলসে যান বাড়ির মালিক ও ছেলে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনি। স্থানীয়দের সঙ্গে হাত লাগিয়ে সিড়ি ঘরের টিন উলটে বালি, জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে পুলিশ আধিকারিকরাই। ওই সময় পরপর চারটি গ্যাস সিলিন্ডার ফেটে গিয়ে পরিস্থিতি আরও ভয়াবহ হয়ে যায়। এরপর ঘটনাস্থলে পৌঁছয় দমকলের দুটি ইঞ্জিন। দীর্ঘক্ষণের চেষ্টায় আয়ত্তে আনে আগুন।

[আরও পড়ুন: গাড়িতে NHRC’র স্টিকার, ভুয়ো পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগ, উত্তরবঙ্গে আটক স্কুলশিক্ষক-সহ ২]

প্রতিবেশীরা জানিয়েছেন, নগদ টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে ছাই হয়ে গিয়েছে। স্থানীয় এহেসান আলি বলেন, “ওটা আমার খুড়তুতো দাদা হয়। গ্যাস সিলিন্ডার-সহ ডিজেল, পেট্রল, কেরোসিনের ব্যবসা করত। সেসব মজুত থাকায় এতটা ভয়াবহ পরিস্থিতি।” ঘটনাস্থল পরিদর্শন করেন রানিনগরের বিডিও পার্থ চক্রবর্তী। তিনি জানান, “যা দেখলাম খুবই ভয়াবহ অবস্থা। আগুন নেভাতে পুলিশ এবং স্থানীয় মানুষের উদ্যোগ খুব প্রশংসনীয় ছিল।” বিডিও আরও বলেন, “শুনলাম ওই বাড়িতে প্রচুর ডিজেল, পেট্রল মজুত ছিল। যার কারণে এতটা ভয়াবহ পরিস্থিত হয়েছে। বিষয়টি পুলিশকে দেখতে বলা হয়েছে।” হাসপাতাল সব

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে