১৭  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ডোমজুড়ে চিপস কারখানায় বিধ্বংসী অগ্নিকাণ্ড, ধোঁয়ায় ঢাকল এলাকা

Published by: Tiyasha Sarkar |    Posted: November 3, 2021 1:32 pm|    Updated: November 3, 2021 8:49 pm

Massive fire broke out in a building in Howrah, west bengal | Sangbad Pratidin

ফাইল ছবি।

অরিজিৎ গুপ্ত, হাওড়া: ভরদুপুরে হাওড়ার (Howrah) ডোমজুড়ে চিপস কারখানায় বিধ্বংসী অগ্নিকাণ্ড। কালো ধোঁয়ায় ঢেকেছে গোটা এলাকা। খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৭ টি ইঞ্জিন। যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয়েছে আগুন আয়ত্তে আনার কাজ। তবে শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও আয়ত্তে আসেনি আগুন।

জানা গিয়েছে, হাওড়ার ডোমজুড়ে ৬ নম্বর জাতীয় সড়কের ধারে রয়েছে একটি চিপসের কারখানা। বুধবার বেলা সাড়ে বারোটা নাগাদ ওই কারখানা থেকে ধোঁয়া বের হতে দেখেন স্থানীয়রা। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকলে। এদিকে স্থানীয়রাও হাত লাগায় আগুন নেভানোর কাজে। তবে ওই কারখানায় মজুত ছিল প্রচুর দাহ্য পদার্থ। ফলে দ্রুত গতিতে ছড়তে থাকে আগুন। ধোঁয়ায় মুড়ে যায় জাতীয় সড়ক-সহ বিস্তীর্ণ এলাকা। 

[আরও পড়ুন: পেটের দায়ে জঙ্গলে যাওয়াই কাল, সুন্দরবনে বাঘের হামলায় ফের প্রাণ গেল এক মৎস্যজীবীর]

A fire broke out at building in Kolkata's Chandni Chowk

ওই চিপস কারখানার পাশেই রয়েছে আরও বেশ কয়েকটি কারখানা। ফলে সেখানে আগুন  ছড়িয়ে পড়ার আশঙ্কাও ছিল। ফলে দ্রুত আগুনকে নিয়ন্ত্রণে আনাই চ্যালেঞ্জ দমকল কর্মীদের কাছে। তবে এদিন প্রথমে ঘটনাস্থলে যায় দমকলের ৫ টি ইঞ্জিন গিয়েও আগুন আয়ত্তে আনতে পারেনি। পরে যায় আরও ২ টি ইঞ্জিন। শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও আগুন আয়ত্তে আনার চেষ্টা চলছে, তবে বাগে আসেনি লেলিহান শিখা। অগ্নিকাণ্ডে কারখানার ভিতরে কেউ আটকে পড়েছে কি না, তা এখনও জানা যায়নি।    

[আরও পড়ুন: দীপাবলির আগেই সুভাষগ্রাম থেকে গ্রেপ্তার জেএমবি জঙ্গি, উদ্ধার জাল পরিচয়পত্র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে