BREAKING NEWS

১৪  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘জলের ব্যবস্থা করে দিলে ভোট পাবেন’, জনসংযোগে বিক্ষোভের মুখে মন্ত্রী মলয় ঘটক

Published by: Tanumoy Ghosal |    Posted: August 4, 2019 12:26 pm|    Updated: August 4, 2019 1:07 pm

Minister Malay Ghatak faces the wrath Of villagers in Asansol

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল :  পানীয় জল সংকট, রাস্তাও বেহাল। গ্রামে জনসংযোগ করতে গিয়ে স্থানীয়দের বিক্ষোভের মুখে পড়লেন খোদ মন্ত্রী মলয় ঘটক। গ্রামবাসীরা সাফ জানিয়ে দিলেন,  “গ্রামে জল দিন বাবুলকে ভোট দেবো না, আপনাদেরই দেবো।” মন্ত্রীমশাই কিন্তু ঠান্ডা মাথায়, হাসিমুখেই সমস্যার কথা শুনেছেন। এমনকী, তিনি এলাকার উন্নয়নে কী করেছেন, তাও স্মরণ করিয়ে দিয়েছেন। ঘটনাটি ঘটেছে আসানসোল উত্তর বিধানসভা কেন্দ্রের সুইডি গ্রামে।

[ আরও পড়ুন: উত্তরপ্রদেশে চলন্ত ট্রেনে দুষ্কৃতীদের হামলা, প্রাণ গেল দুর্গাপুরের তরুণী ও তাঁর মায়ের]

দলনেত্রীর নির্দেশ মেনে আসানসোলে নিজের নির্বাচনী এলাকায় জনসংযোগে নেমে পড়েছেন মন্ত্রী মলয় ঘটক। শনিবার কন্যাপুর, রঘুনাথবাটি ও সুইডি-সহ আসানসোল উত্তর বিধানসভাকেন্দ্রের বিভিন্ন গ্রামে যান তিনি। কথা বলেন স্থানীয় বাসিন্দাদের সঙ্গে। সুইডি গ্রামে কমিউনিটি হলে দরবার বসিয়েছিলেন মন্ত্রী। সেখানে তাঁর সঙ্গে দেখা করতে আসেন বহু মানুষ। সভায় প্রথম থেকে রীতিমতো চিৎকার করে গ্রামের সমস্যার কথা তুলে ধরেন বেশ কয়েকজন বাসিন্দা। কারও বক্তব্য, পানীয় জল পাচ্ছেন না, কেউ আবার বলেন, স্বাস্থ্যসাথীর কার্ড থাকা সত্ত্বেও সরকারি হাসপাতালে পরিষেবা পাচ্ছেন না। কমিউনিটি হলে বসেই ফোন করে যতটা সম্ভব, সমস্যার সমাধানের চেষ্টা করছিল মন্ত্রী মলয় ঘটক। একদল যুবক আবার মন্ত্রীর সামনেই অশ্লীল অঙ্গভঙ্গিও করেন বলে অভিযোগ। 

জানা গিয়েছে, জনংযোগ সভায় মলয় ঘটকের সরাসরি একদল গ্রামবাসী বলেন, ‘ মুনমুন সেনকে কেন প্রার্থী করেছিলেন, ও বহিরাগত আমরা রেগে তৃণমূলকে ভোট দিই নাই।” মলয়বাবু জানতে চান, “বাবুল সুপ্রিয়ও তো বাইরের লোক। তাহলে তাঁকে কেন ভোট দিলেন?'” উত্তর মেলেনি। তবে মন্ত্রীর সামনে গ্রামের সমস্যা নিয়ে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা।

আসানসোল উত্তর বিধানসভার ছোট্ট গ্রাম সুইডি গ্রামে মেরেকেটে এক হাজার মানুষ থাকেন। শনিবার রাতে গ্রামের উত্তম বাড়ুইয়ের বাড়িতে ছিলেন  এলাকার বিধায়ক ও মন্ত্রী মলয় ঘটক। তার আগে সন্ধ্যায় গ্রামের কমিউনিটি হলে স্থানীয়দের সঙ্গে দেখা করেন তিনি।

দেখুন ভিডিও:

 

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে