BREAKING NEWS

১৩ কার্তিক  ১৪২৭  শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ 

Advertisement

করোনা আক্রান্ত রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী ও তাঁর বৃদ্ধা মা, উদ্বেগে অধিকারী পরিবার

Published by: Sucheta Sengupta |    Posted: September 25, 2020 8:44 am|    Updated: September 25, 2020 9:18 am

An Images

কৃষ্ণকুমার দাস: লকডাউনের পর থেকে বেশ কয়েকটা মাস নিজে বাড়িতেই ছিলেন। এমনকী রাজ্য মন্ত্রিসভার বৈঠক অথবা দলের কর্মসূচিতেও খুব একটা দেখা যায় রাজ্যের পরিবহণ ও সেচমন্ত্রী শুভেন্দু অধিকারীকে। তবে নিজের জেলা ছাড়াও অন্তত ৫ জেলায় তাঁরই তত্বাবধানে মানুষজনের কাছে পৌঁছে গিয়েছে  নিত্যপ্রয়োজনীয় রসদ। কিন্তু তিনিও করোনায় (Coronavirus) আক্রান্ত হলেন। বৃহস্পতিবার সন্ধেবেলা কোভিড পজিটিভ রিপোর্ট হাতে পান পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। কোভিডে আক্রান্ত তাঁর বয়স্কা মা-ও। তাঁকে রাতেই হাসপাতালে ভরতি করা হয়েছে বলে পরিবার সূত্রে খবর। আজ হাসপাতালে ভরতি হতে পারেন শুভেন্দু অধিকারী।

কাঁথির অধিকারী পরিবার সূত্রে খবর, তেমন কোনও উপসর্গ না থাকলেও দিন কয়েক আগে সন্দেহ হওয়ায় শুভেন্দু অধিকারী করোনা পরীক্ষা করান। বৃহস্পতিবার সন্ধেবেলা সেই পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। জানা গিয়েছে, এদিনই হলদিয়ায় তাঁর একটি কর্মসূচি ছিল। কিন্তু তাতে যোগ দেননি শুভেন্দু অধিকারী। এরপর সন্ধেবেলা রিপোর্ট পেতেই কোলাঘাটের একটি সরকারি গেস্ট হাউসে তিনি আইসোলেশনে চলে যান। একইসঙ্গে কোভিড রিপোর্ট পজিটিভ আসে তাঁর মা গায়েত্রী অধিকারীর। পরিবার সূত্রে আরও খবর, দিন কয়েক আগেই মন্ত্রীর মায়ের অস্ত্রোপচার হয়েছে, তাঁর স্থূলতাজনিত সমস্যাও আছে। তাই করোনা রিপোর্ট পজিটিভ হওয়ার পর আর ঝুঁকি না নিয়ে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার পরই গায়েত্রী দেবীকে এক নামী বেসরকারি হাসপাতালে ভরতি করানো হয়। তাঁকে সর্বক্ষণ পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। 

[আরও পড়ুন: স্ত্রীকে খুন করে বাংলাদেশ পালানোর ছক বানচাল, নদিয়ায় নার্স হত্যায় পুলিশের জালে স্বামী]

এর আগে শুভেন্দুর বড় দাদা কৃষ্ণেন্দু অধিকারী এবং ভাইপো দেবদীপ অধিকারী, দু’জনেই করোনা আক্রান্ত হয়েছিলেন। শারীরিক অসুস্থতা না থাকলেও, হাসপাতালে ভরতি ছিলেন তাঁরা। পরে সুস্থ হয়ে কলকাতার বাড়িতে ফিরে তাঁরা এখনও হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। আর এবার একইসঙ্গে করোনার কোপে অধিকারী পরিবারের আরও দুই সদস্য। ফলে গোটা পরিবারেই আতঙ্ক বেড়েছে। পরিবারের অশীতিপর সাংসদ শিশির অধিকারীকে নিয়ে চিন্তিত পরিবারের অন্যান্য সদস্যরা। তিনি ও পরিবারের অন্যান্য সদস্যরা চিকিৎসকের নির্দেশে আইসোলেশনে রয়েছেন। শুভেন্দু অধিকারী হাসপাতালে ভরতি হলে, তাঁর শারীরিক অবস্থা সম্পর্কে বিস্তারিত জানা যাবে। 

[আরও পড়ুন: গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত প্রায় ৩২০০, উত্তর ২৪ পরগনার মৃত্যুহার বাড়াচ্ছে উদ্বেগ]

এর আগে মমতা মন্ত্রিসভার বেশ কয়েকজন সদস্য মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। দমকলমন্ত্রী সুজিত বসু থেকে সম্প্রতি স্বপন দেবনাথ – করোনা জয় করে সকলেই ফের কাজে ফিরেছেন। শুভেন্দু অধিকারীরও দ্রুত আরোগ্য কামনা করেছেন তাঁর অসংখ্য অনুরাগী। মমতা বন্দ্য়োপাধ্যায় দলের অত্যন্ত ভরসাযোগ্য সেনাপতির স্বাস্থ্যের খোঁজখবর নিয়েছেন বলে খবর। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement