Advertisement
Advertisement
Mithun Chakraborty

‘কেউ নাগরিকত্ব খোয়ালে আমি থুতু চাটব’, CAA নিয়ে চ্যালেঞ্জ মিঠুনের

অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের হয়ে ভোটপ্রচারে গিয়ে 'বুক বাজিয়ে' বললেন মিঠুন চক্রবর্তী।

Mithun Chakraborty said nobody will lose citizenship through CAA ahead of Lok Sabha Election 2024
Published by: Sandipta Bhanja
  • Posted:May 13, 2024 10:24 am
  • Updated:May 13, 2024 11:56 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিত্যদিন নতুন সংলাপে ভোট বাজার গরম করেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। বর্তমানে বাংলার বিভিন্ন প্রান্তে গেরুয়া শিবিরের হয়ে প্রচারে ব্যস্ত মোদির ‘স্টার সেনাপতি’। প্রচারের ময়দানে একাই একশো ‘মহাগুরু’! এবার অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের হয়ে ভোটপ্রচারে গিয়ে সংশোধিত নাগরিকত্ব আইন নিয়ে নতুন চ্যালেঞ্জ ছুঁড়লেন মিঠুন।

“CAA-র জন্য কেউ নাগরিকত্ব খোয়ালে আমি আপনাদের ফেলা থুতু চাটব…”, রবিবার কোলাঘাটে গিয়ে ঠিক এই ভাষাতেই কথা বললেন মহাগুরু। তাঁর মন্তব্য, তৃণমূলের কাজ শুধু মিথ্যে কথা বলা। তমলুক লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের (Abhijit Ganguly) সমর্থনে এদিন কোলাঘাটে রোড শো করেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। সেখানেই মিঠুনের মন্তব্য, “সিএএ নিয়ে মিথ্যে প্রচার করছে একটা দল। এদের মিথ্যে লগ্নে জন্ম এবং দুর্নীতি এদের রাশি। সিএএ নাগরিকত্ব দেওয়ার জন্য, কারও নাগরিকত্ব কেড়ে নেওয়ার জন্য নয়। যদি মিথ্যা কথা বলি তাহলে আপনারা থুতু ফেলবেন, আমি তা চাটব। আর এই আইনটা শুধু মুসলমান ভাই-বোনদের জন্য নয়। এটা আমার জন্য, খ্রিস্টানদের জন্য, শিখ ভাইদের জন্য। সকলের জন্য। তাহলে ঝামেলা কীসের? যাদের কাছে সত্যিকারের আধার কার্ড রয়েছে তারাই ভারতবর্ষের নাগরিক। আর বাড়ির মালিককে কেউ ধাক্কা মেরে বার করতে পারে? আপনার কাছে যদি আধার কার্ড থাকে কেউ বার করে দেবে আপনাকে বাড়ি থেকে? এই সব মিথ্যে কথা বলে বলে মুসলমান ভাই-বোনেদের ভয় দেখাচ্ছে।”

Advertisement

[আরও পড়ুন: ‘পার্থ ভৌমিককে ভোট দিন’, রাজের সঙ্গে ভোটপ্রচারের গাড়িতে গলা ফাটালেন ‘মিঠাই’ সৌমিতৃষা!]

রোড শো থেকেই মিঠুনের আরও সংযোজন, “২৫ মে পদ্মফুল চিহ্নে ভোট দিন। আমি চাই অভিজিৎ স্যর জিতুন, ওঁর মতো সৎ এবং স্বচ্ছ্ব মানুষ আমাদের চাই। এই রাজ্য থেকে চোর তাড়াতে হবে।” রবিবার সকাল ১১ টা ২০ মিনিটে কোলাঘাটে একটি হোটেলের সামনে ফাঁকা জায়গায় মিঠুন চক্রবর্তীর হেলিকপ্টার নামে। তাঁকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন বিজেপির তমলুক জেলার বিজেপি কর্মকর্তারা। হেলিকপ্টার থেকে নেমে গাড়িতে চেপে মিঠুন চলে যান কোলাঘাট স্টেশনের টিকিট কাউন্টার লাগোয়া এলাকায়। সেখান থেকে শুরু হয় মিঠুনের রোড শো। হুড খোলা গাড়িতে মিঠুনের সঙ্গে ছিলেন প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়, তাপসী মণ্ডলরা। তাপসী জানান, শরীর খারাপ থাকা সত্ত্বেও উনি ১ ঘণ্টা রোড শো করেন।

Advertisement

[আরও পড়ুন: মাতৃদিবসে ছেলের মুখ দেখালেন নুসরত জাহান, কার মতো দেখতে খুদে ঈশান?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ