Advertisement
Advertisement
Soumitrisha Kundu

‘পার্থ ভৌমিককে ভোট দিন’, রাজের সঙ্গে ভোটপ্রচারের গাড়িতে গলা ফাটালেন ‘মিঠাই’ সৌমিতৃষা!

রাজের সঙ্গে বারাকপুরে ভোটপ্রচার করলেন 'মিঠাই' সৌমিতৃষা।

Lok Sabha Election 2024: Soumitrisha Kundu campaigns with Raj Chakraborty for Partha Bhowmick in Barrackpore
Published by: Sandipta Bhanja
  • Posted:May 13, 2024 9:40 am
  • Updated:May 13, 2024 10:14 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একুশে জুলাইয়ের মঞ্চে দেখা গিয়েছিল তাঁকে। মন্ত্রী অরূপ বিশ্বাসের লোকনাথ পুজো থেকে দুর্গাপুজোতেও দর্শকদের প্রিয় মিঠাইরানি যোগ দিয়েছিলেন। রাজ্যের শাসকদলের অনুষ্ঠানে বরাবর সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundu) উপস্থিতি নজর কেড়েছে। এবার বারাকপুরে পার্থ ভৌমিকের (Partha Bhowmick) হয়ে ভোটপ্রচার করলেন অভিনেত্রী।

রাজ চক্রবর্তীর সঙ্গে ‘মিঠাই রানি’র কাজ করার কথা বহুদিন ধরেই শোনা যাচ্ছে। তার মাঝেই পরিচালক-বিধায়কের সঙ্গে ভোটের ময়দানে দেখা গেল টলিপাড়ার ‘মিষ্টি’ অভিনেত্রীকে। আদৃত-কৌশাম্বির বিয়ে, রিসেপশনে সৌমিতৃষার অনুপস্থিতি নিয়ে চর্চার অন্ত নেই। টলিপাড়ার অন্দরে কানাঘুষো খবর, মিঠাইকে তাঁরা কেউই ব্যক্তিগতভাবে নিমন্ত্রণ করেননি। এসব গুঞ্জন, জল্পনার মাঝেই সৌমিতৃষাকে দেখা গেল তৃণমূলের হয়ে ভোটপ্রচার করতে। অভিনেত্রী যে সেসব তর্ক-বিতর্ক থেকে শতহস্তে দূরে থেকে নিজের মতো কাজ করে চলেছেন, তা বলাই বাহুল্য।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Soumitrisha FC (@dil_se_soumitrishaian)

Advertisement

[আরও পড়ুন: মাতৃদিবসে ছেলের মুখ দেখালেন নুসরত জাহান, কার মতো দেখতে খুদে ঈশান?]

রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) বারাকপুরের ইলেকশন ব়্যালিতে শামিল হয়েছিলেন মিঠাই। পরনে লাল সালোয়ার। খোলা চুল। হুড খোলা গাড়িতে ভোটেপ্রচারের ময়দানে অভিনেত্রীকে দেখে মুগ্ধ হলেন স্থানীয়রা। সেই ক্যামেরাবন্দি মুহূর্তও বর্তমানে ভাইরাল। বারাকপুরের বিধায়ক রাজকে দেখা গেল সাদা পাজামা-পাঞ্জাবিতে। মিঠাইকে দেখেই স্থানীয় জল-মিষ্টি খাওয়ান। সৌমিতৃষা দেবেরও ‘প্রধান’ ছবির নায়িকা। তবে দেবের হয়ে ভোটপ্রচারের ময়দানে তাঁকে দেখা যায়নি। তবে অভিনেত্রীকে আবার অনেকে পরামর্শ দিয়েছেন, রাজনীতি থেকে দূরে থাকার। তাঁদের কথায়, “রাজনীতিতে নেমো না। তোমার জীবন শেষ হয়ে যাবে।” সম্প্রতি সংবাদমাধ্যমের কাছে সৌমিতৃষা জানিয়েছিলেন, “খুব ছোট থেকেই একটি দলের আর্দশের প্রতি অনুরক্ত হয়ে পড়ি। গতবছর প্রথমবার আমি ভোট দিই। নিজের পছন্দের দলকে ভোট দিতে পেরে ভালো লেগেছিল।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Soumitrisha FC (@dil_se_soumitrishaian)

[আরও পড়ুন: ‘উচ্ছেবাবু’ আদৃতের বিয়েতে নিমন্ত্রণই পাননি ‘মিঠাই’! বউভাতের রাতে ‘খোঁচা’ সৌমিতৃষার?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ