Advertisement
Advertisement
Abdul Karim Chowdhury

বিদ্রোহ শেষ! দলবদলের জল্পনার মাঝেই মুখ্যমন্ত্রীর সঙ্গে একমঞ্চে ‘সিনিয়র লিডার’ আবদুল করিম চৌধুরী

কী বললেন 'বিদ্রোহী' বিধায়ক?

MLA Abdul Karim Chowdhury praises Mamata Banerjee | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:January 30, 2024 5:53 pm
  • Updated:January 30, 2024 5:53 pm

শংকরকুমার রায়, রায়গঞ্জ: বেশ কিছুদিন ধরেই দলের সঙ্গে দূরত্ব তৈরি হচ্ছিল তৃণমূল বিধায়ক আবদুল করিম চৌধুরীর। দলের বিরুদ্ধে প্রকাশ্যেই ক্ষোভ উগরে দিয়েছিলেন তিনি। যাকে কেন্দ্র করে দলবদলের জল্পনা শুরু হয়েছিল রাজনৈতিক মহলে। এসবের মাঝে মুখ্যমন্ত্রীর রায়গঞ্জের (Raigunj) সভায় গলল বরফ। মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশেই দেখা গেল ‘বিদ্রোহী’ আবদুল করিম চৌধুরীকে।

উত্তরবঙ্গ সফরে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার রায়গঞ্জে সরকারি সুবিধা প্রদান অনুষ্ঠান করেন তিনি। সেই অনুষ্ঠানের মঞ্চেই মুখ্যমন্ত্রীর পাশেই দেখা গেল ‘বিদ্রোহী’ আবদুল করিম চৌধুরীকে। বক্তব্যের শুরুতেই তাঁকে সিনিয়র লিডার বলে সম্মান জানালেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো। এখানেই শেষ নয়, জাকির হোসন ও কানাইলাল আগরওয়ালের পাশেই তাঁকে বসালেন মন্ত্রী অরূপ রায়। এতেই মোটের উপর স্পষ্ট, নেতৃত্ব চাইছে অন্তর্কলহ মিটিয়ে একসঙ্গে কাজ করুন স্থানীয় নেতারা।

Advertisement

[আরও পড়ুন: বাজেট অধিবেশনেই CAA লাগুর পরিকল্পনা! কোন পথে হাঁটছে কেন্দ্র?]

এ বিষয়ে আবদুল করিম চৌধুরী জানান,  মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর কোনও সমস্যা নেই। ছিলও না কোনওদিন। পাঁচবছর পর উনি এসেছেন, দেখা করারই ছিল। তবে জাকির হোসেনকে ব্লক সভাপতি করা নিয়ে আপত্তির কথা এদিনও মুখ্যমন্ত্রীকে বলেছেন বলে জানান তিনি। মমতা বন্দ্যোপাধ্যায় বিষয়টা দেখবেন বলেছেন বলেই জানালেন বিধায়ক। পাশাপাশি, তাঁর সাফ বক্তব্য, তিনি দলে ছিলেন, আছেন, থাকবেন।

Advertisement

[আরও পডুন: আরএসএস নেতা খুনে পপুলার ফ্রন্টের ১৫ সদস্যকে মৃত্যুদণ্ড দিল কেরলের আদালত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ