BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ফের তৃণমূলের অন্দরে করোনার থাবা, এবার আক্রান্ত রামনগরের বিধায়ক অখিল গিরি

Published by: Tiyasha Sarkar |    Posted: December 28, 2020 11:39 am|    Updated: December 28, 2020 4:04 pm

MLA Akhil Giri tested covid-19 positive | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের তৃণমূলের (TMC) অন্দরে করোনার থাবা। এবার আক্রান্ত হলেন রামনগরের বিধায়ক (MLA) অখিল গিরি। সূত্রের খবর, বর্তমানে কলকাতার একটি হাসপাতালে ভরতি তিনি।

বিধায়কের পরিবার সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরেই সর্দি, কাশি-সহ করোনার প্রাথমিক কিছু উপসর্গ দেখা দেয় অখিলবাবুর শরীরে। সেই কারণে ঝুঁকি না নিয়ে কাঁথি মহকুমা হাসপাতালে করোনা পরীক্ষা করান তিনি। রবিবার মেলে রিপোর্ট। জানা যায়, বিধায়কের শরীরে হানা দিয়েছে মারণ করোনা (Coronavirus)। তড়িঘড়ি তাঁকে ভরতি করা হয় কলকাতার একটি হাসপাতালে। আপাতত সেখানেই চিকিৎসা চলছে তাঁর। সূত্রের খবর, বর্তমানে স্থিতিসীল অখিল গিরি। ২৩ ডিসেম্বর পূর্ব মেদিনীপুরের কাঁথিতে তৃণমূলের মিছিলে সাংসদ সৌগত রায়, মন্ত্রী ফিরহাদ হাকিম-সহ বহুজনের সংস্পর্শে এসেছিলেন অখিলবাবু। যা স্বাভাবিকভাবেই দুশ্চিন্তা বাড়িয়েছে। আক্রান্ত ও তাঁর পরিবারের সদস্যা সম্প্রতি যারা বিধায়কের সংস্পর্শে এসেছিলেন তাঁদেরও কোভিড টেস্টের পরামর্শ দিয়েছেন।

[আরও পড়ুন: ‘দাঙ্গার ভয়ে পিছিয়ে যাচ্ছে’, CAA কার্যকর নিয়ে কেন্দ্রকেই বিঁধলেন বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর]

প্রসঙ্গত, রামনগরের বিধায়কের পাশাপাশি পূর্ব মেদিনীপুরের তৃণমূলের কো-অর্ডিনেটর পদেও রয়েছেন অখিল। শুভেন্দু অধিকারীর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে একাধিকবার নানা কানাঘুষো শোনা গিয়েছে। শুভেন্দু অধিকারী তৃণমূল ছাড়তেই অখিল গিরির হাতে বাড়তি দায়িত্ব দেয় দল। মুখ্যমন্ত্রী ৭ জানুয়ারির সভার দায়িত্বেও ছিলেন রামনগরের বিধায়কই। উল্লেখ্য, বিধায়ক করোনা আক্রান্ত হওয়ার নন্দীগ্রামের সভা পিছনোর সিদ্ধান্ত নিয়েছে শাসকদল।

[আরও পড়ুন: নন্দীগ্রামে আপাতত সভা নয় মমতা বন্দ্যোপাধ্যায়ের, আগামী ৭ জানুয়ারির কর্মসূচি বাতিল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে