BREAKING NEWS

৩১ আশ্বিন  ১৪২৮  সোমবার ১৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

দিলীপ ঘোষের সঙ্গে মুখ দেখাদেখি বন্ধ! এবার বিজেপি ছাড়তে পারেন খড়গপুরের বিধায়ক হিরণ

Published by: Tiyasha Sarkar |    Posted: October 1, 2021 2:43 pm|    Updated: October 2, 2021 6:02 pm

MLA Hiran Chatterjee may leave BJP | Sangbad Pratidin

অংশুপ্রতিম পাল, খড়গপুর: বিধানসভা ভোটের (West Bengal Assembly Elections) আগে তৃণমূলের সঙ্গে সম্পর্ক ছেদ করে যোগ দিয়েছিলেন বিজেপিতে। ভোটযুদ্ধ জিতে বিধায়কও হয়েছিলেন অভিনেতা হিরণ। কিন্তু তারপর থেকেই দূরত্ব তৈরি হয়েছে দিলীপ ঘোষের সঙ্গে। বর্তমানে বিধায়ককে দেখা যাচ্ছে না দলের কোনও কর্মসূচিতে। আর এতেই শুরু হয়েছে কানাঘুষো। শোনা যাচ্ছে, এবার বিজেপি ছাড়তে পারেন হিরণ।

দীর্ঘদিন তৃণমূলের সঙ্গে সরাসরি যুক্ত ছিলেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায় (Hiran Chatterjee)। যুব তৃণমূলের সহ-সভাপতি পদে ছিলেন তিনি। ভোটের আগে তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন হিরণ। জানিয়েছিলেন, দলে সম্মান পাচ্ছেন না। এরপর বিধানসভা ভোটের মুখে বিজেপিতে (BJP) যোগ দেন তিনি। দলে যোগের ‘পুরস্কার’ স্বরূপ তাঁকে নির্বাচনে টিকিটও দিয়েছিল বিজেপি। জয়ও পেয়েছেন।

[আরও পড়ুন: বন্যা পরিস্থিতির জন্য ডিভিসিকে তীব্র আক্রমণ, প্লাবিত জেলা পরিদর্শনে যাবেন মুখ্যমন্ত্রী]

কিন্তু ভোটের ফল প্রকাশের পর থেকেই পালটেছে পরিস্থিতি। জানা গিয়েছে, ভোটের ফল প্রকাশের পর থেকেই দিলীপ ঘোষের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছিল হিরণের। ক্রমশ বেড়েছে সেই দূরত্ব। বর্তমানে কার্যত মুখ দেখাদেখি বন্ধ দিলীপ-হিরণের। দলের অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে দেখা যায় না বহুদিন হল। বর্তমানে দলের কোনও অনুষ্ঠানেই দেখা যায় না হিরণকে। যা স্বাভাবিকভাবেই উসকে দিয়েছে দলত্যাগের বিতর্ক।

এবিষয়ে শুক্রবার একাধিকবার হিরণের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হলেও কোনও প্রতিক্রিয়া দেননি তিনি। তবে স্থানীয় বিজেপি নেতৃত্বের কথায়, দলের দুই নেতার মধ্যে কোনওরকম সমস্যা থাকলেও দলেই থাকবেন হিরণ। তবে তৃণমূলে যোগ দিতে চাইলে হিরণকে ফেরানো হবে না বলেই জানিয়েছেন খড়গপুরের এক তৃণমূল নেতা।

[আরও পড়ুন: বন্যার জলে মৃত্যুফাঁদ, ঘাটালে জলমগ্ন উঠোনে খেলতে গিয়ে প্রাণ হারাল ৬ বছরের শিশু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement