BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ২৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পোলট্রি ফার্মের নামে বিলাসবহুল গাড়িতে কোটি টাকা পাচার! আসানসোলে নাকা চেকিংয়ে গ্রেপ্তার ৪

Published by: Sucheta Sengupta |    Posted: May 12, 2022 6:43 pm|    Updated: May 12, 2022 6:55 pm

Money smuggling at poultry car, four arrested in Asansol during Naka checking | Sangbad Pratidin

শেখর চন্দ্র, আসানসোল: পোলট্রি ফার্মের (Poultry Farm) ব্যবসার জন্য বিপুল অঙ্কের টাকা নিয়ে যাওয়ার পথে পুলিশের হাতে গ্রেপ্তার আসানসোলের (Asansol) চারজন। পুলিশের অনুমান, ব্যবসার নাম করে আসলে অন্যত্র টাকা পাচারের জন্য নিয়ে যাওয়া হচ্ছিল। এই পাচারের সঙ্গে কে বা কারা জড়িত, তা খতিয়ে দেখছে পুলিশ। রানিগঞ্জ থানার পুলিশ ধৃত ৪ জনকে বৃহস্পতিবার আসানসোল জেলা আদালতে পেশ করে নিজেদের হেফাজতে নিয়েছে।

ঘটনা বুধবার গভীর রাতের। ওইদিন সাহেবগঞ্জ মোড় এলাকায় নাকা চেকিং (Naka Checking) চালাচ্ছিল রানিগঞ্জের বল্লভপুর ফাঁড়ির পুলিশ। সেসময় সেখান দিয়ে বিলাসবহুল একটি গাড়ি যাচ্ছিল। তাতে চালক-সহ চারজন ছিলেন। পুলিশ গাড়িটি থামিয়ে তল্লাশি চালাতেই ডিকি থেকে উদ্ধার হয় তিন কোটি টাকা! এতগুলো টাকা নিয়ে রাতে গাড়িতে যাতায়াত কেন? প্রশ্ন করেন আধিকারিকরা।

Asansol
এই গাড়ি থেকেই উদ্ধার হয় ৩ কোটি টাকা

[আরও পড়ুন: ‘বিদেশি’ তকমা নিয়েই আত্মহত্যা করেন ছেলে, অবশেষে ‘ভারতীয়’ হলেন ৮৩ বছরের মা

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তিন ব্যবসায়ী – রাজীব দে, দীপেশ প্যাটেল ও ভরত প্যাটেল গাড়ির চালক রঞ্জিত সর্দারকে সঙ্গে নিয়ে বাঁকুড়া (Bankura) জেলার বিষ্ণুপুর থেকে আসানসোলের উদ্দেশে যাচ্ছিলেন। সেসময় সাহেবগঞ্জ মোড়ের কাছে পুলিশ অতর্কিতে নাকা চেকিং চালায়। তখনই গাড়ি থেকে উদ্ধার হয় এই বিশাল পরিমাণ টাকা। ঘটনার পরিপ্রেক্ষিতে পুলিশ প্রথমে ওই চার ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। কী কারনে তাঁরা এত টাকা নিয়ে যাচ্ছিলেন, তা নিয়ে জেরা শুরু হয়। পুলিশকে তাঁরা জানান, পোলট্রি মুরগির ব্যবসার জন্য টাকা নিয়ে যাচ্ছিলেন। কিন্তু পোলট্রির ব্যবসার জন্য তিন কোটি টাকা! তাও আবার বিলাসবহুল গাড়িতে! ধৃতদের কথায় যথেষ্ট অসংগতি পান তদন্তকারীরা। তারপর তাঁদের গ্রেপ্তার করা হয়। এদিন আসানসোল জেলা আদালতে পেশ করা হয়েছে।

[আরও পড়ুন: ফের নবম-দশমের শিক্ষক নিয়োগে জটিলতা, অন্তর্বর্তী স্থগিতাদেশ কলকাতা হাই কোর্টের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে