BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

গেরুয়া শিবিরে ভাঙন অব্যাহত, তারকেশ্বরের শতাধিক বিজেপি কর্মী যোগ দিলেন তৃণমূলে

Published by: Tiyasha Sarkar |    Posted: August 16, 2020 4:51 pm|    Updated: August 16, 2020 4:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপিতে (BJP) ভাঙন অব্যাহত। রবিবার হুগলির তারকেশ্বরের শতাধিক বিজেপি কর্মী হাতে তুলে নিলেন তৃণমূলের পতাকা। বিধানসভা নির্বাচনের আগে দলের শক্তিবৃদ্ধিতে খুশি ঘাসফুল শিবির।

জানা গিয়েছে, রবিবার হুগলির তারকেশ্বরে তৃণমূলের তরফে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে নতুন কর্মীদের হাতে তুলে দেওয়া হয় দলের পতাকা। এদিনই ঘাসফুল শিবিরে ফিরে আসেন লাল্টু বাগ। লোকসভা নির্বাচনের মুখে দলবল নিয়ে তৃণমূল ছেড়েছিলেন ওই ব্যক্তি। কিছুদিনের মধ্যেই ফের ‘ঘর ওয়াপসি’। কিন্তু কেন? এ বিষয়ে লাল্টু বলেন, বিজেপির গোষ্ঠীকোন্দলের কারণেই ফের দলবদলের সিদ্ধান্ত। তাঁর অভিযোগ, বিজেপিতে যোগ দানের পর একাধিকবার তাঁর উপর হামলা করা হয়। অপদস্তও করা হয়। সব মিলিয়েই বিজেপির সঙ্গ দেওয়া তাঁর পক্ষে অসম্ভব হয়ে উঠেছিল।

[আরও পড়ুন: ৭ বছরের শিশুকে খুন করে প্রমাণ লোপাটের চেষ্টা দাদার, পরিত্যক্ত এলাকা থেকে উদ্ধার বস্তাবন্দি দেহ]

প্রসঙ্গত, কিছুদিন ধরেই রাজ্য বিজেপিতে ভাঙন শুরু হয়েছে। বিভিন্ন জেলার বহু কর্মী গেরুয়া শিবির ছেড়ে যোগ দিচ্ছেন তৃণমূলে। সম্প্রতি দক্ষিণ ২৪ পরগনার বহু কর্মী বিজেপি ছেড়েছেন। এছাড়া ঝাড়গ্রাম, বাঁকুড়া, পুরুলিয়া ও পশ্চিম মেদিনীপুরের ছবিটাও এক। উল্লেখ্য, শুক্রবার দিলীপ ঘোষের (Dilip Ghosh) প্রায় সামনে দিয়েই দলে দলে বিজেপি কর্মীরা দল ছেড়ে যোগ দেন তৃণমূলে। যা নিয়ে অস্বস্তিতে গেরুয়া শিবির।

[আরও পড়ুন: ‘জাতীয় পতাকাকে সম্মান না করলে মানুষকে করবে কীভাবে?’, দিলীপকে তোপ তৃণমূলের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement