৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘বিধানসভায় তৃতীয় হবে তৃণমূল, ২৯৪ টা আসনের প্রার্থীই পাবে না’, হুঙ্কার অর্জুনের

Published by: Tiyasha Sarkar |    Posted: January 6, 2021 6:04 pm|    Updated: March 17, 2021 3:37 pm

MP Arjun Singh attacks CM Mamata Banerjee | Sangbad Pratidin

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: এবার অন্ডাল থেকে শাসকদলের বিরুদ্ধে সুর চড়ালেন বারাকপুরের সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। প্রশ্ন তুললেন তৃণমূলের ভবিষ্যৎ নিয়ে। গরু ও কয়লা পাচারের অভিযোগ তুললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। বিঁধলেন মুখ্যমন্ত্রীকেও।

বুধবার অন্ডালের সাউথ বাজারের মেলাতলার মাঠে জনসভা করেন বিজেপি সাংসদ অর্জুন সিং। সেখান থেকেই তিনি বলেন, “বাংলায় তৃণমূল দলটাই আর থাকবে না। জানুয়ারি মাসের মধ্যে এই সরকার সাংবিধানিক সংকটে পড়বে। বিধানসভা ভোটের পর তিন নম্বরে নেমে যাবে তৃণমূল। বিরোধী দলের মর্যাদা পাওয়াও কঠিন হয়ে যাবে।” সিপিএম-কংগ্রেসের সঙ্গে তৃণমূলের যোগ রয়েছে, এই অভিযোগ তুলে অর্জুন বলেন, “২৯৪টি আসনে প্রার্থী খুঁজে পাবে না তৃণমূল। তাই তলেতলে সিপিএম ও কংগ্রেসের সঙ্গে যোগাযোগ রাখছে।” সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সমালোচনা করে তিনি বলেন, “ইউজ অ্যান্ড থ্রো থিওরিতে বিশ্বাস করেন মমতা। ব্যবহার করে ছুঁড়ে ফেলে দেন।”

[আরও পড়ুন: ‘কৃষকদের ১০০ শতাংশ সাহায্য করছে কেন্দ্র’, রাজ্যের বিরোধিতায় ফের সরব ধনকড়]

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে এদিন অর্জুন বলেন, “গরু ও কয়লা পাচারের টাকা পুলিশি নিরাপত্তায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে পৌঁছে দেওয়া হয়।” ‘বহিরাগত’ কটাক্ষের জবাবে ব্যঙ্গাত্মক ভঙ্গিতে সাংসদ বলেন, “এই রাজ্যে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী কিংবা বিজেপির সর্বভারতীয় সভাপতি বহিরাগত। কিন্তু ওয়েসি বহিরাগত নন। ওর সঙ্গে সমঝোতা করে ভোটে লড়বে তৃণমূল!” মুখ্যমন্ত্রীর স্বাস্থ্যসাথী কার্ড নেওয়াকে ‘নাটক’ বলে কটাক্ষ করেন তিনিও। সভার পর সংবাদমাধ্যমে অর্জুন সিং বলেন, “তাসের ঘরের মতন ভেঙ্গে পড়বে তৃণমূল। এই জেলাতেও একই হাল হবে।”

[আরও পড়ুন: ‘মিলেমিশে কাজ করুন’, ভোটের আগে জলপাইগুড়িতে দলীয় নেতা-কর্মীদের পরামর্শ অভিষেকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে