BREAKING NEWS

২১ আষাঢ়  ১৪২৭  সোমবার ৬ জুলাই ২০২০ 

Advertisement

বাংলায় শান্তি ফেরাতে সন্দেশখালি থেকে মুখ্যমন্ত্রীর বাড়ি ঘেরাওয়ের ডাক দিলেন অর্জুন সিং

Published by: Tiyasha Sarkar |    Posted: June 29, 2020 3:58 pm|    Updated: June 29, 2020 4:17 pm

An Images

জ্যোতি চক্রবর্তী, বসিরহাট: বাংলায় শান্তি ফেরাতে সন্দেশখালি থেকে কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়ি ঘেরাওয়ের ডাক দিলেন বিজেপি সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনকালে বাংলার মানুষের উপর চরম অত্যাচার করা হচ্ছে বলেও তোপ দাগেন তিনি। পাশপাশি, মুখ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত বলেও মন্তব্য করেন সাংসদ। 

কয়েকদিন আগে আমফানের (Amphan) ক্ষতিপূরণ নিয়ে তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তাল হয়ে উঠেছিল উত্তর ২৪ পরগনার সন্দেশখালি। জখম হয়েছিলেন মহিলা, শিশু-সহ ১২ জন। আক্রান্তদের মধ্যে অনেকেই এখনও বসিরহাট জেলা হাসপাতালে ভরতি রয়েছেন। ঘটনার পর সোমবার আমফানে ক্ষতিগ্রস্ত সন্দেশখালির ওই এলাকা পরিদর্শনে যান বিজেপি সাংসদ অর্জুন সিং (Arjun Singh) ও বনগাঁ লোকসভা সাংসদ শান্তনু ঠাকুর-সহ বিজেপি জেলা নেতৃত্ব। এলাকা পরিদর্শন শেষে শাসকদলকে তোপ দাগেন বিজেপি সাংসদ অর্জুন সিং। বলেন, “রাজ্যে পিসি-ভাইপো প্রাইভেট লিমিটেড কোম্পানির যে ভাইগুলো রয়েছে, তাঁরাই অত্যাচার চালাচ্ছে। তাঁরাই বাংলার গর্ব। আর উনি নবান্নে বসে সারাবাংলাকে শান্ত দেখতে পাচ্ছে।”

[আরও পড়ুন: মন্দারমণিতে ভেসে উঠল ৩৬ ফুট লম্বা তিমি! উপচে পড়া ভিড় উৎসুকদের]

আক্রান্ত বিজেপি কর্মীদের দেখিয়ে সাংসদ বলেন, “এরা এখনও আতঙ্কে ভুগছে। বলছে, আপনারা চলে গেলে আমাদের বাড়ি-ঘর জ্বালিয়ে দেবে। এটা দেখে মুখ্যমন্ত্রীর লজ্জা হওয়া উচিত। ওনার পদত্যাগ করা উচিত। কারণ, প্রশাসন সামলাতে পারছেন না উনি। বাংলার মানুষকে রক্ষা করতে পারছেন না।” এরপরই হুমকির সুরে বিজেপি সাংসদ বলেন, দরকার পড়লে বাংলার শান্তি ফেরাতে কালীঘাটে মমতার বাড়ি ঘেরাও করব। আমাদের কর্মীদের পাশে আমাদের দাঁড়াতে হবে। তাঁর দাবি, শুধু সন্দেশখালি তাই নয়। সারা বাংলায় ইচ্ছাকৃত বিজেপি কর্মীদের হেনস্তা করা হচ্ছে।

[আরও পড়ুন: ভাড়া জটে ডিপো থেকে বাস বের করতে বাধা, বারাসতে রাস্তায় শুয়ে বিক্ষোভ বাসকর্মীদের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement