BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘BJP’র সংগঠন ঢাল-তলোয়ারহীন নিধিরাম সরদার’, নাড্ডার সঙ্গে সাক্ষাতের আগে তোপ অর্জুনের

Published by: Paramita Paul |    Posted: May 15, 2022 4:16 pm|    Updated: May 15, 2022 4:18 pm

MP Arjun Singh slams BJP | Sangbad Pratidin

অর্ণব দাস, বারাকপুর: ফের বেসুরো বারাকপুরের সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। এবার তাঁর অভিযোগ, তৃণমূল থেকে যাঁরা বিজেপিতে এসেছেন দলের অনেকেই তাঁদের পাত্তা দেন না। ভাবে, বহিরাগত এসেছেন। সোমবার বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার (JP Nadda) সঙ্গে সাক্ষাৎ করবেন। তার আগে বঙ্গ বিজেপির সংগঠনকে ‘ঢাল নেই, তলোয়ার নেই, নিধিরাম সরদার’ বলে কটাক্ষ করলেন ‘বেসুরো’ সাংসদ।

গত কয়েক সপ্তাহ ধরেই বেসুরো বিজেপি সাংসদ (BJP MP)। কখনও পাটশিল্প নিয়ে তো কখনও দলের সংগঠন নিয়ে সরব হয়েছেন তিনি। ওয়াকিবহাল মহল বলছে, তৃণমূলের (TMC) দিকে পা বাড়িয়ে রয়েছেন অর্জুন। সেই ‘ভাঙন’ রুখতে একের পর এক কেন্দ্রীয় নেতা-মন্ত্রী যোগাযোগ করছেন তাঁর সঙ্গে। সোমবারও নাড্ডার সঙ্গে সাক্ষাৎ করার কথা অর্জুনের। তার আগে ফের একবার বঙ্গ বিজেপির বিরুদ্ধে তোপ দাগলেন সাংসদ।

[আরও পড়ুন: সাসপেনশন উঠছে রীতেশের, বঙ্গ বিজেপির কোন্দল মেটাতে পুরনোদেরও গুরুত্ব দিতে বলছে দিল্লি]

অর্জুন সিংয়ের কথায়, “বিজেপিতে যাঁদের দায়িত্ব দেওয়া হয়েছে, তাঁদের অনেকেই কাজের না। সংগঠনের দায়িত্ব পাওয়ার ক্ষেত্রে কে কতটা শিক্ষিত তা দেখে লাভ নেই। কী স্ট্র্যাটেজি রয়েছে তার, সেটাই দেখতে হবে।” শাসকদলের সুরেই বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে সরব হয়েছেন অর্জুন। সাংসদের দাবি, “বিজেপিতে গোষ্ঠীদ্বন্দ্ব রয়েছে। এমনি সময় সবাই ঐক্যবদ্ধ দেখালেও ভোটের সময় অনেকে ভোট দিতে যায় না। ভোটের সময় বেইমানি করে।” বুথস্তরেও বিজেপির সংগঠন জল মেশানো বলে দাবি তাঁর।

বাংলার সঙ্গে অন্য রাজ্যের রাজনীতিক ফারাক রয়েছে বলে কেন্দ্রীয় নেতৃত্বকে আরও একবার মনে করিয়ে দিলেন বারাকপুরেরা সাংসদ। একইসঙ্গে তাঁর দাবি, “সোশ্যাল মিডিয়াতে রাজনীতি করে বড়ো নেতা হতে চায় বঙ্গ বিজেপির অনেকে। কিন্তু হোয়াটস অ্যাপ আর ফেসবুকে রাজনীতি করে এখানে সংগঠন করা যাবে না। বাংলায় রাজনীতি করতে হলে তৃণমূলস্তরে নেমে রাজনীতি করতে হবে।”

[আরও পড়ুন: কাটরার বাসে অগ্নিকাণ্ড আসলে নাশকতা! চিঠি লিখে দায় নিল অনামী জেহাদি সংগঠন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে