BREAKING NEWS

৪ আষাঢ়  ১৪২৮  শনিবার ১৯ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

বিজেপিকে বয়কটের ডাক দেয়নি তৃণমূল, কেশপুরের লিফলেট কাণ্ডে দাবি সাংসদ দেবের

Published by: Sayani Sen |    Posted: June 5, 2021 10:14 am|    Updated: June 5, 2021 10:14 am

MP Dev denies BJP's allegation over boycotting them ।Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হামলা-পালটা হামলার অভিযোগে প্রায়ই তরজায় জড়িয়ে পড়ে শাসক এবং বিরোধীপক্ষ। তবে এবার অভিযোগ একটু অন্যরকম। তৃণমূলের বিরুদ্ধে উঠল বিজেপি নেতাকর্মীদের বয়কটের ডাক দিয়ে লিফলেট বিলির অভিযোগ। কেশপুরের মহিষদার এই ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করলেন সাংসদ দেব (Dev)।

লিফলেটের উপরে লেখা মহিষদা সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস। কয়েকজন বিজেপি এবং সিপিএম কর্মীর নাম উল্লেখ রয়েছে লিফলেটে। তাতে লেখা রয়েছে, ওই ব্যক্তিরা স্থানীয় দোকান থেকে কিনতে পারবেন না মুদিখানার সামগ্রী। তাঁরা চায়ের দোকানে গেলেও তা দেওয়া যাবে না। চা দেওয়ার আগে তৃণমূলের থেকে নিতে হবে অনুমতি। এই লিফলেটটি প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়েছে রাজনৈতিক তরজা। শাসক-বিরোধী উভয়ের মধ্যে চলছে অভিযোগ-পালটা অভিযোগের পালা। বিধানসভা নির্বাচনে কেশপুর আসনটি নিজেদের দখলে রেখেছে তৃণমূল। তবে ১৭৬ এবং ১৭৯ নম্বর বুথে এগিয়ে ছিল বিজেপি। তার জেরেই শাসকদলের তরফে এহেন লিফলেট বিলি করা হয়েছে বলেই দাবি গেরুয়া শিবিরের। যদিও শাসকদল তৃণমূল অভিযোগ অস্বীকার করেছে। কলুষিত করতে এসব কাজ গেরুয়া শিবিরই করেছে বলেই পালটা দাবি তৃণমূলের।

[আরও পড়ুন: বকেয়া ৫ হাজার কোটি টাকা এখনই দিন, নির্মলা সীতারমণকে চিঠি অমিত মিত্রর]

এদিকে, কেশপুর নিজের গ্রাম বলে কথা। তাই লিফলেট কাণ্ডের তীব্র প্রতিবাদে সরব সাংসদ দেব। নিজের ফেসবুক পেজে তিনি দাবি করেন, “ব্যক্তিগতভাবে আমার দলের সদস্যদের সঙ্গে কথা বলেছি। তাঁরা জানিয়েছেন তৃণমূলের তরফে এমন লিফলেট বিলি করা হয়নি।” যদিও তারকা সাংসদের দাবিও নস্যাৎ করেছে বিরোধী পদ্ম শিবির।

[আরও পড়ুন: সরকারি নথি না মেলায় করোনা আক্রান্তকে ভরতিতে ‘না’, হাসপাতাল চত্বরে বিনা চিকিৎসায় মৃত্যু বৃদ্ধার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement