১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

জাতীয় সড়কে দুর্ঘটনা, অল্পের জন্য বাঁচলেন সাংসদ দিব্যেন্দু অধিকারী

Published by: Shammi Ara Huda |    Posted: November 10, 2018 10:30 am|    Updated: November 10, 2018 10:30 am

MP Dibyendu Adhikari accident

রঞ্জন মহাপাত্র,  কাঁথি: বেপরোয়া বাইকের ধাক্কায় অল্পের জন্য বড়সড় দুর্ঘটনা থেকে বাঁচলেন তৃণমূল সাংসদ দিব্যেন্দু আধিকারী।গাড়িটি ক্ষতিগ্রস্ত হলেও নিরাপদে রয়েছেন সাংসদ। এই ঘটনায় অভিযুক্ত দুই বাইক আরোহীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতরা মদ্যপ ছিল বলে খবর।

শুক্রবার মধ্যরাতে দুর্ঘটনাটি ঘটেছে দিঘা-নন্দকুমার ১১৬-র বি জাতীয় সড়কের মারিশদা এলাকায়। দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় মারিশদা থানার পুলিশ। সঙ্গে সঙ্গেই গ্রেপ্তার হয় দুই মদ্যপ যুবক। এদিকে দুর্ঘটনা নিয়ে মুখ খোলেননি সাংসদ দিব্যেন্দু।

জানা গিয়েছে, হলদিয়াতে কালীপুজো উপলক্ষে শীতবস্ত্র দানের একটি অনুষ্ঠান ছিল। সেখানেই গিয়েছিলেন দিব্যেন্দু অধিকারী। রাত একটার পরে হলদিয়া থেকে কাঁথিতে ফিরছিলেন তমলুকের সাংসদ। তখনই মারিশদা থানা এলাকায় দুর্ঘটনাটি ঘটে। জাতীয় সড়ক ধরেই কাঁথির দিক থেকে বেপরোয়া গতিতে এগিয়ে আসছিল বাইক। নন্দকুমারের কাছে লোকালবোর্ড এলাকায় সাংসদের গাড়িতে মুখোমুখি ধাক্কা মারতেই দুর্ঘটনাটি ঘটে। বাইকের ধাক্কায় গাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। সঙ্গে সঙ্গে দুর্ঘটনার খবর জানিয়ে মারিশদা থানায় ফোন করেন দিব্যেন্দু অধিকারী। তড়িঘড়ি পুলিশ এসে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করে। দুর্ঘটনাগ্রস্ত বাইকটিকেও আটক করা হয়েছে। 

[সিঁদুর ও আলতা না পরলেই অকল্যাণ! তোলপাড় বসিরহাট]

উল্লেখ্য, এই প্রথম নয়। এর আগেও কাঁথি থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েছে সাংসদ দিব্যেন্দু অধিকারীর গাড়ি। প্রত্যেকবারই অল্পের জন্য রক্ষা পেয়েছেন তিনি। তবে এবারের দু্র্ঘটনা নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি সাংসদ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে