BREAKING NEWS

৭ আষাঢ়  ১৪২৮  মঙ্গলবার ২২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘দু-একজন যাবেন, তা নিয়ে ভাবার দরকার নেই’, দলত্যাগীদের গুরুত্ব দিতে নারাজ দিলীপ

Published by: Tiyasha Sarkar |    Posted: May 31, 2021 1:23 pm|    Updated: May 31, 2021 1:23 pm

MP Dilip Ghosh reacts over Subhrangshu Roy's facebook post on monday | Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: বাংলা জয়ের লক্ষ্যে ঝাঁপিয়ে পড়লেও বিজেপির (BJP) স্বপ্নপূরণ হয়নি। ফল তুলনামূলকভাবে অনেকটাই ভাল করলেও জয়ের শিরোপা মাথায় ওঠেনি। ফলে ভোটের আগে যাঁরা অন্যদল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন, এখন তাঁদের অধিকাংশের গলায়ই অন্য সুর। আচরণে বুঝিয়ে দিচ্ছেন যে কোনও মুহূর্তে দলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে পারেন তাঁরা। যদিও তাতে গুরুত্ব দিতে রাজি নন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তবে তিনি নিজেই জানিয়েছে, “দু’একজন যাবেন।”

দিলীপ ঘোষের এহেন মন্তব্যের নেপথ্যে রয়েছেন শুভ্রাংশু রায়। গত শনিবার সন্ধেয় ফেসবুক (Facebook) পোস্টে তিনি লেখেন, “জনগণের সমর্থন নিয়ে আসা সরকারের সমালোচনা করার আগে, আত্মসমালোচনা করা বেশি প্রয়োজন।” রাজনৈতিক মহলের প্রশ্ন, জনগণের সমর্থন নিয়ে আসা সরকার মানে তিনি কি তৃণমূল (TMC) সরকারের কথা বলতে চেয়েছেন? ভোটের ফল প্রকাশের পরই দল ছেড়েছেন একাধিক নেতা। এই পরিস্থিতিতে শুভ্রাংশু রায়ের পোস্ট নতুন জল্পনা তৈরি করে। তবে বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ রাজ্য বিজেপির সভাপতি। তিনি বলেন, “ব্যক্তিগতভাবে কে কী পোস্ট করল, তাতে কিছু যায় আসে না।” পাশাপাশি তিনি বলেন, যাঁদের ‘হিম্মত’ আছে তারাই বিজেপিতে থাকবে।

[আরও পড়ুন: সকালেই ঘনাল সন্ধের আঁধার, সপ্তাহের শুরুতে ‘যশ’ পরবর্তী প্রবল বৃষ্টিতে ভিজল রাজ্য]

রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের কথায়, “বিজেপি করার জন্য হিম্মত থাকা দরকার। ভোটের আগে লক্ষ লক্ষ লোক বিজেপিতে যোগ দিয়েছেন। যেসব তৃণমূলত্যাগী নেতাদের হিম্মত রয়েছেন তাঁরা থাকবেন। দু-একজন যাবেন, এ নিয়ে ভাবার কিছু নেই।”

[আরও পড়ুন: দাঁড়িয়ে থাকা লরিতে গাড়ির ধাক্কা, পথ দুর্ঘটনায় মৃত্যু প্রাক্তন বিজেপি কাউন্সিলর-সহ ৩ জনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement