BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

দাঁড়িয়ে থাকা লরিতে গাড়ির ধাক্কা, পথ দুর্ঘটনায় মৃত্যু প্রাক্তন বিজেপি কাউন্সিলর-সহ ৩ জনের

Published by: Sayani Sen |    Posted: May 31, 2021 10:39 am|    Updated: May 31, 2021 10:44 am

EX BJP councillor killed in a road accident in Islampur ।Sangbad Pratidin

শংকরকুমার রায়, রায়গঞ্জ: মর্মান্তিক পথ দুর্ঘটনায় (Accident) প্রাণ গেল প্রাক্তন এক বিজেপি কাউন্সিলরের। মৃত্যু হয়েছে তাঁর আরও দুই সঙ্গীর। গুরুতর জখম গাড়িচালক। উত্তর দিনাজপুরের ইসলামপুরের রামগঞ্জের ঘটনা। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। নিহতদের দেখতে মতভেদ ভুলে হাসপাতালে ভিড় জমিয়েছেন সব রাজনৈতিক দলের নেতারা। 

জানা গিয়েছে, রবিবার গভীর রাতে ১২ নম্বর ওয়ার্ডের প্রাক্তন বিজেপি কাউন্সিলর (BJP Councillor) অয়ন চন্দ্র এবং তাঁর দুই সঙ্গী গাড়িতে করে শিলিগুড়ি থেকে ইসলামপুরে ফিরছিলেন। সেই সময় রামগঞ্জে চায়ের কারখানার কাছে একটি লরি দাঁড়িয়েছিল। রাতের অন্ধকারে দাঁড়িয়ে থাকা লরির পিছনে ধাক্কা দেয় গাড়িটি। ঘটনাস্থলেই প্রাণ হারান প্রাক্তন বিজেপি কাউন্সিলর অয়ন চন্দ-সহ তাঁর দুই সঙ্গীর। গুরুতর জখম হন প্রাক্তন বিজেপি কাউন্সিলরের গাড়িচালক। তাঁকে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভরতি করা হয়।

[আরও পড়ুন: সকালেই ঘনাল সন্ধের আঁধার, সপ্তাহের শুরুতে ‘যশ’ পরবর্তী প্রবল বৃষ্টিতে ভিজল রাজ্য]

এলাকার বেশ জনপ্রিয় নেতা ছিলেন অয়ন চন্দ্র। তিনি স্থানীয় পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন। মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে পৌঁছন ইসলামপুর (Islampur) পুরসভার প্রশাসক ও জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি কানাইয়ালাল আগরওয়াল। এছাড়াও ইসলামপুর হাসপাতালে পৌঁছন বিজেপির ইসলামপুর টাউন সভাপতি সন্দীপ ভট্টাচার্য-সহ অন্যান্যরা। স্থানীয়দের দাবি, রামগঞ্জে যেখানে এলাকায় দুর্ঘটনা ঘটেছে সেখানে প্রায়শয় একই কাণ্ড ঘটে। রাতের অন্ধকারে অহরহ দুর্ঘটনার ফলে প্রাণহানি ঘটছে ক্রমশ। তাই ওই এলাকায় সিগন্যালিংয়ের বন্দোবস্তের দাবিও জানিয়েছেন তাঁরা।

[আরও পড়ুন: পুরুলিয়ায় ‘দুয়ারে টিকা’, সুপার স্প্রেডারদের করোনা ভ্যাকসিন দিতে দোরগোড়ায় পৌঁছে যাবে গাড়ি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement