BREAKING NEWS

১১ শ্রাবণ  ১৪২৮  বুধবার ২৮ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘মুকুল গদ্দার রায়, এবার বাগদায় এলে বেঁধে রাখবেন’, তোপ জ্যোতিপ্রিয়র

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 2, 2018 7:01 pm|    Updated: August 22, 2018 1:29 am

Mukul Roy a traitor, says TMC minister Jyotipriyo Mullick

সোমনাথ পাল, বনগাঁ: ফের আক্রমণাত্মক জ্যোতিপ্রিয় মল্লিক। ঘুরপথে নয়, বরং এবার সরাসরি মুকুল রায়কে ‘গদ্দার রায়’ বলে কটাক্ষ করলেন রাজ্যের খাদ্যমন্ত্রী। বুধবার উত্তর ২৪ পরগনার বাগদা বিধানসভার হেলেঞ্চায় পঞ্চায়েত নির্বাচনের প্রচারে এসে এই ভাষাতেই মুকুল রায়ের বিরুদ্ধে আক্রমণ শানালেন উত্তর ২৪ পরগনার জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক।

[বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী প্রার্থীদেরও ভোটারের বাড়ি বাড়ি যাওয়ার নির্দেশ মন্ত্রীর]

মুকুল রায়কে আক্রমণের পাশাপাশি ‘অভিমান’ ভেঙে বাগদার ভূমিপুত্র তৃণমূল ছেড়ে যাওয়া বিতর্কিত নেতা দুলাল বরকে সঙ্গে নিয়ে এদিন মঞ্চে দাঁড়িয়ে দলের নেতা-কর্মীদের কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করার আহ্বান জানান মন্ত্রী। বলেন, ‘বাগদার প্রতি আমার রাগও ছিল, আবার অভিমানও। কিন্তু আজ সব ভুলে গিয়ে আবার বাগদায় এসেছি। দুলাল আমাদের ঘরের ছেলে, তৃণমূলের পুরনো সৈনিক।

মঙ্গলবার, গাইঘাটার সভায় দাঁড়িয়ে মুকুল রায় ঘোষণা করেন, ভোটে জিতলে বেকার যুবক-যুবতীদের স্মার্টফোন হাতে তুলে দেবেন। আসন্ন পঞ্চায়েত ভোটে জেলা পরিষদ দখল করতে পারলে বেকার যুবক-যুবতীদের স্মার্টফোন দেওয়ার প্রতিশ্রুতি দেন বিজেপি নেতা মুকুল। তাঁর ওই বক্তব্য প্রসঙ্গে খাদ্যমন্ত্রী আজ বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায়কে জাতীয় কংগ্রেস দল থেকে বহিষ্কৃত করা হয়েছিল৷ তাই তিনি তৃণমূল গড়ে তোলেন। কিন্তু মুকুল তো নিজেই তৃণমূল থেকে বেরিয়ে গিয়ে দলের গোপন তথ্য বাইরে ফাঁস করছেম। উনি তো তৃণমূলের সঙ্গে গদ্দারি করছেন।’ মুকুল রায়ের সঙ্গে বাগদার সাধারণ যে কোনও এক তৃণমূল কর্মীর তুলনা করে মন্ত্রী বলেন, ‘ও এখন বাগদায় এসে সুড়সুড়ি দেওয়ার চেষ্টা করছে।’ এবার বাগদায় এলে মুকুল রায়কে বেঁধে রেখে সাংবাদিকদের খবর দিতে বলেন মন্ত্রী।

মুকুল রায়কে নিয়ে জ্যোতিপ্রিয় মল্লিকের একের পর এক বক্তব্যে হাততালির ঝড় ওঠে। কিন্তু সুঁটিয়ার প্রতিবাদী শিক্ষক বরুণ বিশ্বাস ও হাবড়ার বাপি চৌধুরি খুনের মামলার প্রসঙ্গকে বিচারাধীন বলে কৌশলে এড়িয়ে যান মন্ত্রী। মঙ্গলবারের প্রচারে মুকুল রায়ের স্মার্টফোন দেওয়ার প্রতিশ্রুতি প্রসঙ্গে মন্ত্রী বলেন, ‘মানুষ এখনও স্মার্টফোন মানেই বোঝেন না। ওসব দিয়ে কোনও লাভ হবে না।’ পাশাপাশি বনগাঁ-বাগদা রোড সম্প্রসারণ ও যাত্রীদের সুবিধার্থে অত্যাধুনিক বাস পরিষেবা চালুর প্রতিশ্রুতিও দেন জ্যোতিপ্রিয়বাবু। এদিনের মঞ্চে হেলেঞ্চা পঞ্চায়েতের এক বিজেপি প্রার্থী তৃণমূলে যোগ দেন। তবে এদিনের মঞ্চে একবারের জন্যেও প্রাক্তন মন্ত্রী উপেন বিশ্বাসের নাম নেননি খাদ্যমন্ত্রী।

[রেস্তরাঁর ডিপ ফ্রিজ থেকে উদ্ধার মেয়াদ উত্তীর্ণ দুধ-বাসি মাংস, হুগলিতে চাঞ্চল্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement