২২  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

খুনের বদলা খুন, অভিযুক্ত বাড়ি ফিরতেই কুপিয়ে হত্যা করল নিহতের পরিবার

Published by: Sayani Sen |    Posted: June 26, 2022 5:09 pm|    Updated: June 26, 2022 5:09 pm

Murder convict allegedly killed in Jalpaiguri । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

শান্তনু কর, জলপাইগুড়ি: খুনের বদলা খুন। জেল থেকে ছাড়া পাওয়ার পর অভিযুক্ত বাড়ি ফিরতেই তাকে কুপিয়ে খুন করল মৃতের পরিবার। জলপাইগুড়ি (Jalpaiguri) শহর সংলগ্ন সুকান্ত নগর এলাকার ঘটনা। এই ঘটনার পর থেকে পলাতক খুনে জড়িতরা।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম দীনেশ বর্মন। গত বছর আগস্টে পরকীয়ার অভিযোগে রাজা বসাক নামে এক যুবক খুন হন। ঘটনায় মূল অভিযুক্ত ছিল দীনেশ। জেল থেকে ছাড়া পাওয়ার পর গত দু’মাস আত্মীয়ের বাড়িতে ছিল সে। রবিবার দুপুরে পরিবার নিয়ে জলপাইগুড়ি শহর সংলগ্ন সুকান্ত নগর এলাকার বাড়িতে ফেরে দীনেশ। বাড়ি ফিরতেই দীনেশের বাড়িতে চড়াও হয় রাজা বসাকের পরিবার। ঘরের ভিতর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয় দীনেশকে।

[আরও পড়ুন: সারাদিন ফোনে ব্যস্ত! পরকীয়া সন্দেহে লোহার রড দিয়ে স্ত্রীকে আঘাত, আত্মহত্যার চেষ্টা স্বামীর]

অভিযোগ, দীনেশের বাড়ি ভাঙচুর করা হয়। মারধরও করা হয় তার পরিবারের সদস্যদের। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কোতোয়ালি থানার পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, এই ঘটনায় অভিযুক্ত রাজা বসাকের বাবা, ভাই-সহ পরিবারের বাকি সদস্যরা পলাতক। তাদের খোঁজ চলছে। দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। ঘটনাস্থল থেকে দীনেশের ব্যবহৃত মোবাইল ফোন এবং খুনে ব্যবহৃত ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। ভারী কাঠও পেয়েছে পুলিশ।

দিনেদুপুরে ঘটা ভয়ংকর ঘটনায় স্বাভাবিকভাবেই এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। নিরাপত্তাহীনতায় ভুগছেন কেউ কেউ। যাতে নতুন করে কোনও ঘটনা না ঘটে এলাকায় পুলিশি নজরদারি চলছে।

[আরও পড়ুন: প্রথমে গৃহকর্তা, তারপর প্রতিবেশীরা, ভাঙড়ে গণধর্ষণের শিকার নাবালিকা পরিচারিকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে