Advertisement
Advertisement
Bagnan

বাগনান হত্যাকাণ্ড: প্রায় দেড় মাস পর জঙ্গলে মিলল ঝাড়খণ্ডের অভিনেত্রী খুনে ব্যবহৃত অস্ত্র

আগেই খুনে জড়িত সন্দেহে গ্রেপ্তার করা হয়েছে মৃতার স্বামী-সহ ৪ জনকে।

Murder weapon of actor Riya kumari found in Bagnan | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:February 6, 2023 3:59 pm
  • Updated:May 30, 2023 1:29 pm

মনিরুল ইসলাম, উলুবেড়িয়া: বেশ কিছুদিন পর অবশেষে উদ্ধার ঝাড়খণ্ডের (Jharkhand) অভিনেত্রী রিয়া কুমারী খুনে ব্যবহৃত অস্ত্র। সোমবার বাগনান থানার পুলিশ ও হাওড়া গ্রামীণ পুলিশের গোয়েন্দারা বাগনানের চন্দ্রপুরে ছ’নম্বর জাতীয় সড়ক ও পাশের জঙ্গলে তল্লাশি চালিয়ে উদ্ধার করে আগ্নেয়াস্ত্র। আগেই খুনের ঘটনায় রিয়া কুমারীর স্বামী, দেওর-সহ মোট চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

ঘটনার সূত্রপাত ডিসেম্বরে। বাগনানে ছিনতাইকারীদের হাতে এক ঝাড়খণ্ডের অভিনেত্রী খুনের ঘটনাকে ঘিরে তোলপাড় হয়। পরবর্তীতে জানা যায়, ঘটনার নেপথ্য মৃতার স্বামী প্রকাশ। উঠে আসে একাধিক চাঞ্চল্যকর তথ্য। রিয়া প্রকাশের দ্বিতীয় স্ত্রী। রিয়ার নামে বড় অঙ্কের টাকার জীবনবিমার পলিসি ছিল। এছাড়া ইউটিউবে ক্রমশ জনপ্রিয়তা বাড়তে থাকায় উপার্জনও ভাল হচ্ছিল। রিয়ার দাদা অজয় জানিয়েছেন, রিয়ার টাকাতেই গাড়ি-বাড়ি করে প্রকাশ। স্ত্রীকে সামনে রেখে ব্যাংক থেকে ঋণও নেয়। অজয়ের দাবি, সংসার চলত রিয়ার টাকাতেই। টাকাপয়সা সংক্রান্ত বিষয়ে প্রকাশ ও রিয়ার মধ্যে অশান্তি শুরু হয়েছিল। পাশাপাশি প্রথম স্ত্রী সারদার সঙ্গে প্রকাশের যোগাযোগ থাকার খবরে বছরখানেক আগে তুমুল অশান্তি হয় দু’জনের।

Advertisement

[আরও পড়ুন: অভিষেকের নির্দেশ পেয়েই তৎপরতা, এনিকেট গ্রাম পঞ্চায়েত এলাকায় পাট্টা বিলির প্রক্রিয়া শুরু]

প্রথম স্ত্রীর সঙ্গে আইনত বিচ্ছেদ না হওয়ায় বছর দশেক আগে রিয়া ও প্রকাশের বিয়ে হয়েছিল মন্দিরে মালাবদল করে। পুলিশ জেনেছে, গত বছর দু’জনের মধ্যে প্রবল গোলমালের পর রিয়া বাপের বাড়ি চলে যান। থানায় প্রকাশের বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগও দায়ের করেন। মাসচারেক আগে প্রকাশ নিজের ভুল স্বীকার করে রিয়াকে ফিরিয়ে আনে। ফের দু’জনের গোলমাল হয়। এরপরই খুনের সিদ্ধান্ত। তদন্তে নেমেই অভিযুক্তদের গ্রেপ্তার করেছিল পুলিশ। এবার উদ্ধার খুনে ব্যবহৃত অস্ত্র।

Advertisement

[আরও পড়ুন: হাইমলিখ, সিপিআর নিয়ে বিশেষ জ্ঞান, বাঁকুড়া মেডিক্যালে পড়াচ্ছেন প্রাথমিক শিক্ষক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ