BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

গোপনে গৃহবধূর স্নানের দৃশ্য ক্যামেরাবন্দি, ব্ল্যাকমেল করে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার যুবক

Published by: Sucheta Sengupta |    Posted: August 2, 2021 10:39 am|    Updated: August 2, 2021 11:05 am

Nabadwip: youth arrested after being accussed of blackmail woman of capturing her batheing scene and raping | Sangbad Pratidin

প্রতীকী ছবি।

বিপ্লবচন্দ্র দত্ত, কৃষ্ণনগর: লুকিয়ে শৌচাগারে গৃহবধূর স্নানের দৃশ্যের ছবি তোলা হয়েছিল। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় (Social Media) ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে মাসখানেক ধরে তাঁকে ধর্ষণ করা হয়। কিন্তু এসবের পরও শেষরক্ষা হল না। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে নদিয়ার নবদ্বীপ থানার পুলিশ। নবদ্বীপ আদালতের বিচারক তাকে ১৪ দিন জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত যুবকের নাম শঙ্কু নন্দী। বয়স ৩৮ বছর। তার বাড়ি নবদ্বীপের (Nabadwip) চারিচারা বাজার লেন এলাকায়। শঙ্কুর বিরুদ্ধে মূল অভিযোগ, গৃহবধূর শৌচাগারে উঁকি দিয়ে তাঁর স্নানের দৃশ্য মোবাইল ক্যামেরায় বন্দি করেছিল ওই যুবক। এরপর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ওই গৃহবধূকে ব্ল্যাকমেল করা শুরু করে সে। গৃহবধূকে প্রায় এক মাস ধরে লাগাতার ধর্ষণ (Rape) করতে থাকে শঙ্কু নন্দী নামে ওই যুবক। গৃহবধূও ভয় পেয়ে তার সব অত্যাচার সহ্য করেছিলেন। কিন্তু শেষমেশ সহ্যের সীমানা পেরিয়ে যায়। তারপরই তিনি স্বামীর কাছে গোটা ঘটনা খুলে বলেন।

[আরও পড়ুন: প্রেমঘটিত কারণ নাকি অন্য কিছু? নিমতায় তৃতীয় লিঙ্গের সুমনার খুনের কারণ নিয়ে ধোঁয়াশা]

শনিবার সন্ধের পরে ওই গৃহবধূর স্বামী নবদ্বীপ থানায় শঙ্কু নন্দীর নামে লিখিত অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতে শনিবার গভীর রাতে পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে। ওই গৃহবধূর স্বামীর অভিযোগের ভিত্তিতে শনিবার গভীর রাতে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে পুলিশ। রবিবার ওই যুবককে নবদ্বীপ আদালতে হাজির করানো হলে ১৪দিনের জন্য জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক। নির্যাতিতা গৃহবধূর শারীরিক পরীক্ষাও করানো হয়েছে স্থানীয় হাসপাতালে।

[আরও পড়ুন: Accident: বিদ্যুতের খুঁটিতে পিকআপ ভ্যানের ধাক্কা, বারুইপুরে পথের বলি ৬ শ্রমিক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement