BREAKING NEWS

৬ আশ্বিন  ১৪২৮  বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Accident: বিদ্যুতের খুঁটিতে পিকআপ ভ্যানের ধাক্কা, বারুইপুরে পথের বলি ৮ শ্রমিক

Published by: Sayani Sen |    Posted: August 2, 2021 8:20 am|    Updated: August 2, 2021 3:16 pm

Six people killed in a road accident in Baruipur । Sangbad Pratidin

দেবব্রত মণ্ডল, বারুইপুর: মধ্যরাতে মর্মান্তিক দুর্ঘটনা (Accident)। পথের বলি ৮ জন শ্রমিক। আহত কমপক্ষে ১৭ জন। তাঁরা প্রত্যেকেই ভরতি রয়েছেন হাসপাতালে। কারও কারও অবস্থা বেশ আশঙ্কাজনক। রবিবার রাতে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের বকুলতলা বাজার সংলগ্ন এলাকায়। দুর্ঘটনায় প্রাণহানির ঘটনায় গোটা এলাকায় নেমেছে শোকের ছায়া।

হাওড়া স্টেশনে ট্রেন ধরতে যাওয়ার কথা ছিল ২৭ জন শ্রমিকের। রাত প্রায় পৌনে বারোটা নাগাদ একটি পিকআপ ভ্যানে চড়েই যাচ্ছিলেন তাঁরা। রাতের অন্ধকারে আচমকাই পিকআপ ভ্যানটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারে। ঘটনাস্থলে মৃত্যু হয় ৬ জন শ্রমিকের। এছাড়া রাস্তায় থাকা অনেকেই জখম হন। খবর পৌঁছয় বকুলতলা থানায়। পুলিশ তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয়। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়। আহতদের উদ্ধার করে নিমপীঠ গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে আহতদের মধ্যে কারও কারও শারীরিক অবস্থা বেশ আশঙ্কাজনক। তাঁদের কলকাতায় চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। আহতদের মধ্যে ২ জনের পরে মৃত্যু হয়।

মৃতেরা হলেন বছর পঁচাশির রফিক শেখ, সাতাশ বছর বয়সি বাবুরালি মিস্ত্রি ও জামাল শেখ, পঞ্চান্ন বছরের সইদুল মোল্লা এবং কুড়ি বছর বয়সি হাসান শেখ। মৃত আরেক শ্রমিকের নাম-পরিচয় জানা যায়নি। তাঁরা প্রত্যেকেই কুলতলির বাসিন্দা। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে উদ্ধার করে বকুলতলা থানার পুলিশ। কীভাবে এমন দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। চালক মদ্যপ অবস্থায় পিকআপ ভ্যান চালাচ্ছিলেন কিনা, তাও তদন্ত করে দেখা হচ্ছে। বেপরোয়া গতির ফলে এমন মর্মান্তিক দুর্ঘটনা ঘটল কিনা, সে বিষয়টিও তদন্তসাপেক্ষ। কাজে যাওয়ার পথে পরিবারের রোজগেরেদের মৃত্যুতে শোকে পাথর পরিজনেরা। চোখের জলে ভাসছেন পরিজন থেকে প্রতিবেশী সকলেই।

[আরও পড়ুন: স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের জেরে গৃহত্যাগ, হোটেলে রহস্যমৃত্যু নিঃসঙ্গ স্বামীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×