BREAKING NEWS

৯ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

স্টেশন থেকে ভবঘুরে মহিলাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ, গ্রেপ্তার দুই যুবক

Published by: Sulaya Singha |    Posted: March 3, 2021 8:38 pm|    Updated: March 3, 2021 8:38 pm

An Images

ছবি প্রতীকী

সুব্রত বিশ্বাস: স্টেশন থেকে ভবঘুরে মহিলাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। নদিয়ার (Nadia) বীরনগর স্টেশনের অদূরে এই ঘটনায় তাহেরপুর থানা দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে।

সোমবার গভীর রাতে ওই স্টেশনে রোজকার মতো ঘুমিয়ে ছিলেন ভবঘুরে ওই মহিলা। সেই সময়ই দুই যুবক এক মহিলাকে তুলে নিয়ে যায় স্টেশনের অদূরে ফাঁকা জায়গায়। সেখানেই তাঁকে ধষর্ণ করে বলে অভিযোগ। ভবঘুরে মহিলার চিৎকারে রাতের ঘুম ছুটে যায় এলাকাবাসীর। তাঁরাই ছুটে এসে দুই যুবককে ধরে ফেলেন। এরপর তাদের রেল পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ধর্ষণের ঘটনা স্টেশন থেকে কিছুটা দূরে হওয়ায় রেল পুলিশ কেসটি তাহেরপুর থানায় স্থানান্তরিত করে।

[আরও পড়ুন: যৌন হেনস্তা নিয়ে ধুন্ধুমার কাণ্ড দত্তপুকুরে, দু’পক্ষের সংঘর্ষের মাঝে পড়ে নিহত কিশোর]

জানা গিয়েছে, এটি কার এলাকার ঘটনা, তা নিয়ে মঙ্গলবার দুই থানার মধ্যে চলে দীর্ঘ মতান্তর। এরপর মঙ্গলবার গভীর রাতে কেসটি দায়ের করে তাহেরপুর থানা। পুলিশের তরফে জানানো হয়, অভিযুক্ত দুই যুবককে গ্রেপ্তারের পাশাপাশি মহিলাকে মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠানো হয়।

স্টেশনে ভবঘুরের মহিলারাও নিরাপদ নয়। বারবার এই প্রমাণ উঠে আসছে বিভিন্ন স্টেশনে বিগত সময়ে ঘটে যাওয়া ধর্ষণের ঘটনাতেই। কয়েক বছর আগে বর্ধমান স্টেশন (Barddhaman Station) চত্বরে এক ভবঘুরে মহিলাকে ধর্ষণ করে যৌনাঙ্গে বোতল ঢুকিয়ে দেওয়ার ঘটনা ঘটেছিল। লকডাউনে মেমারি স্টেশনে রাতে এক ভবঘুরে মহিলাকে খাবারের লোভ দেখিয়ে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়। বারবার এই বিষয়গুলি ঘটায় স্টেশনে মহিলাদের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন উঠে যাচ্ছে। নিরাপত্তার জন্য প্রতিটি স্টেশনে সিসিটিভি (CCTV) লাগানোর ব্যবস্থা করেছে রেল। তবে এই পরিকাঠামোর বদলে কতটা সুফল মিলবে, তা বলবে আগামী সময়ই।

[আরও পড়ুন: তোলাবাজির টাকা না পেয়ে গুলি করে খুন? ইসলামপুরে কাঠগড়ায় ‘তৃণমূল ঘনিষ্ঠ’ দুষ্কৃতী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement