BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিসর্জনে মাইক বাজানো নিয়ে বচসা, নদিয়ায় যুবককে পিটিয়ে খুনের অভিযোগ

Published by: Subhajit Mandal |    Posted: October 6, 2022 8:22 pm|    Updated: October 6, 2022 9:15 pm

Nadia: Youth killed over Durga Puja idol immersion | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

বিপ্লবচন্দ্র দত্ত, কৃষ্ণনগর: বিসর্জনে মাইক বাজানোকে কেন্দ্র করে বচসা। যার জেরে প্রাণ গেল এক তরতাজা যুবকের। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে নদিয়ার নাকাশিপাড়া (Nakasipara) থানার আরবেতিয়া গ্রামে। মৃত ওই যুবকের নাম সুকুমার সাঁতরা। বয়স ৩৫ বছর। ঘটনায় যুক্ত থাকার অভিযোগে বুধবার রাতেই ঘটনাস্থল থেকে এক অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার তাঁকে আদালতে তোলা হলে ৫ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে আরবেতিয়া গ্রামের একটি পুজো কমিটির সদস্যরা তাদের প্রতিমা নিরঞ্জনে যাচ্ছিলেন মাইক বাজিয়ে। বিসর্জন শেষে বাড়ি ফেরার সময় ষষ্ঠী সাঁতরা নামের এলাকার এক যুবকের মোবাইল হারিয়ে যায়। অভিযোগ, মোবাইলটি খুঁজে পেতে ওই যুবক সাময়িকভাবে মাইক বন্ধের আবেদন জানায়। কিন্তু অভিযুক্তরা তাদের আবেদনে সাড়া না দিয়ে উলটে ষষ্ঠী সাঁতরাকে মারধর শুরু করে। ষষ্ঠীকে মারধর করতে দেখে বাবুসোনা-সহ পরিবারের বাকি সদস্যরা ছুটে আসে তাঁকে বাঁচাতে।

[আরও পড়ুন: গুরুত্বপূর্ণ সংসদীয় কমিটির মাথায় লকেট! গুরুত্ব কি আদৌ বাড়ল, ধন্দ বিজেপিতেই]

অভিযোগ, অভিযুক্তরা ষষ্ঠীকে ছেড়ে বাবুসোনাকে মারধর শুরু করে পুজো কমিটির সদস্যরা। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে বাবুসোনা ওরফে সুকুমার সাঁতরা। তারপর স্থানীয় পঞ্চায়েত সদস্য-সহ এলাকার অন্যান্য বাসিন্দারা অবস্থায় বাবুসোনাকে উদ্ধার করে বেথুয়াডহরি গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: মাল নদীতে হড়পা বানে প্রাণহানি: ‘যথেষ্ট ব্যবস্থা ছিল’, গাফিলতির অভিযোগ খারিজ পুলিশ সুপারের]

খবর পেয়ে বুধবার রাতেই ঘটনাস্থলে যায় নাকাশিপাড়া থানার পুলিশ। ঘটনাস্থল থেকেই এক অভিযুক্তকে প্রাথমিকভাবে আটক করে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে বাবুসোনা সাঁতরার পরিবারের পক্ষ থেকে নাকাশিপাড়া থানায় মূল অভিযুক্ত পঞ্চম সাঁতরা, রাজু সাঁতরা, সঞ্জিত সাঁতরা, গোষ্ঠ সাঁতরা এবং কেষ্ট সাঁতরার বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা হয়। বুধবার রাতেই গ্রেপ্তার করা হয় এক অভিযুক্তকে। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে পাঠিয়ে তদন্তের স্বার্থে ৫ দিনের পুলিশ হেপাজত পায় পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে