BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মদ্যপানের প্রতিবাদ, যুবকের শরীরে আগুন ধরাল ২ প্রতিবেশী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 11, 2018 9:39 am|    Updated: January 11, 2018 9:39 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের আক্রান্ত প্রতিবাদী। বাড়ির সামনে প্রকাশ্যে মদ্যপানের প্রতিবাদ করেছিলেন যুবক। গায়ে পেট্রল দিয়ে আগুন ধরিয়ে ‘শিক্ষা’ দিল দুই প্রতিবেশী। নদিয়ার চাকদহের এই ঘটনায় অভিযুক্তরা পলাতক।

[বালি খাদানে ট্রাক্টর চাপা পড়ে মৃত ২, গলসিতে উত্তেজনা]

চাকদহ পুর এলাকার ১৯ নম্বর ওয়ার্ডের গৌরপাড়ার ঘটনা। আক্রান্তর নাম শান্তনু দাস। ৩০ বছরের এই যুবক পেশায় গ্যারাজকর্মী। বুধবার রাত সাড়ে আটটা নাগাদ তিনি বাড়ি থেকে টয়লেট করতে বেরিয়েছিলেন। সেই সময় শান্তনু দেখেন বাড়ির সামনে তাঁর দুই প্রতিবেশী প্রকাশ্যে মদ্যপান করছেন। মদ খাচ্ছিলেন বিমল দেবনাথ ও সৌমেন দেবনাথ। সম্পর্কে যাঁরা কাকা-ভাইপো। প্রতিবেশীদের এমন কাণ্ডে ক্ষোভ প্রকাশ করেন শান্তনু। বাড়ির সামনে নয় মদ মাঠে খাওয়ার পরামর্শ দেন ওই যুবক। এই নিয়ে শুরু হয় বচসা। অভিযোগ বিমল দেবনাথ মত্ত অবস্থায় শান্তনুকে চেপে ধরেন। এই ফাঁকে তার ভাইপো সৌমেন পাশের দোকান থেকে পেট্রোল এনে শান্তনুর শরীরে আগুন ধরিয়ে দেয়। এরপরই কাকা-ভাইপো পালিয়ে যায়। নিজেকে বাঁচাতে বাড়ির সামনে একটি ডোবায় ঝাঁপ দেন শান্তনু। তাঁর চেঁচামেচিতে এলাকার লোকজন ওই যুবককে উদ্ধার করে। রাতে শান্তনুকে নিয়ে যাওয়া হয় স্থানীয় চাকদহ স্টেট জেনারেল হাসপাতালে। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে স্থানান্তর করা হয় কল্যাণী জেএনএম হাসপাতালে। ওই যুবকের শরীরের প্রায় ৬০ শতাংশ পুড়ে গিয়েছে। অবস্থা সংকটজনক। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন শান্তনু।

[১০০০ টাকা চুরির অপবাদে দুই ছাত্রীকে নগ্ন করে তল্লাশি]

এলাকায় ভাল ছেলে হিসাবে পরিচিত শান্তনু। তাঁর মা পরিচারিকা, বাবা গ্যারাজকর্মী। এলাকায় অসামাজিক কিছু ঘটলে প্রতিবাদ জানাতেন। দুই প্রতিবেশীর অন্যায়ের প্রতিবাদের জন্য শান্তনুকে এভাবে যে মাশুল দিতে হবে তা কোনওভাবে মানতে পারছেন না স্থানীয় বাসিন্দারা। ঘটনার পর থেকে অভিযুক্ত কাকা-ভাইপো পলাতক। চাকদহ থানায় দুই প্রতিবেশীর নামে অভিযোগ দায়ের করেছে আক্রান্তর পরিবার। পুলিশ অভিযুক্তদের খোঁজ চালাচ্ছে।

ছবি: সুজিত মণ্ডল

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement