BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ডোমকলে উদ্ধার ২ কোটি টাকার হেরোইন, বমাল গ্রেপ্তার মাদক পাচারকারী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 30, 2018 3:34 pm|    Updated: May 30, 2018 3:34 pm

NCB nabs man with Rs 2 crore worth heroin in Murshidabad

অর্ণব আইচ: মুর্শিদাবাদে হেরোইন পাচারচক্রের পর্দাফাঁস। ডোমকল থেকে বমাল এক পাচারকারীকে গ্রেপ্তার করল নারকোটিক কন্ট্রোল ব্যুরো। ধৃতের কাছ থেকে ১ কেজি হেরোইন উদ্ধার করেছে নারকো-কর্তারা। বাজেয়াপ্ত করা হয়েছে একটি বাইক ও নগদ ৩০ হাজার টাকা। তদন্তকারীদের দাবি, উদ্ধার হওয়া হেরোইনের বাজারমূল্য প্রায় ২ কোটি টাকা।

[রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত ঝাড়গ্রাম, রাতভর বিজেপি কার্যালয়ে বোমাবাজি ]

মুর্শিদাবাদের প্রত্যন্ত এলাকা ডোমকল। এলাকাটি বাংলাদেশ সীমান্ত লাগোয়া। এই ডোমকলের ইটবাননগর এলাকার বাসিন্দা হানিফ শেখ। নারকোটিক কন্ট্রোল ব্যুরো কর্তারা জানিয়েছেন, ডোমকল থেকে বাংলাদেশে হেরোইন পাচার করত হানিফ। মঙ্গলবার সকালে শহরের বিডিও মোড়ে বাইক নিয়ে এক সঙ্গী অপেক্ষা করছিল সে। গোপনসূত্রে খবর পেয়ে ওই হেরোইন পাচারকারী ধরে ফেলেন নারকো কর্তারা। ধৃতের কাছ প্রায় ১ কেজি হেরোইন পাওয়া যায়। হানিফের কাছে নগদ ৩০ হাজার টাকাও ছিল। টাকা ও বাইকটিও বাজেয়াপ্ত করা হয়েছে। তদন্তকারীদের দাবি, জেরায় হানিফ জানিয়েছে, মালদা থেকে হেরোইন এসেছিল ডোমকলে। মুর্শিদাবাদের প্রত্যন্ত এই এলাকা থেকে চোরাপথে বাংলাদেশে পাচার হয়ে যায় হেরোইন। এদিন হানিফ যে সঙ্গীর সঙ্গে অপেক্ষা করছিল, সে হেরোইন বাংলাদেশে পৌঁছে দেয়। নারকো কর্তারা জানিয়েছে, চোরাই মার্কেটে ১ কেজি হেরোইনে দাম প্রায় ২ কোটি টাকা।

চলতি মাসে পূর্ব বর্ধমানে কাটোয়ায় ৭০০ গ্রাম হেরোইন-সহ দুই মহিলা পাচারকারীকে গ্রেপ্তার করেছে সিআইডি। রাজ্য গোয়েন্দা সংস্থার আধিকারিকদের দাবি, মাদক পাচারকারী কাটোয়াকে করিডর হিসেবে ব্যবহার করে। ভাগীরথী পেরিয়ে মুর্শিদাবাদ ও নদিয়া হয়ে আফিম ও হেরোইন পাচার হয়ে যায় বাংলাদেশে।

[মাঝরাতে বাড়িতে ঢুকে পড়ল ডাম্পার, প্রাণ গেল একই পরিবারের ৪ জনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে