BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মালদহে বোমা বিস্ফোরণে ৫ শিশু জখম, মুখ্যসচিবকে তলব জাতীয় শিশু সুরক্ষা কমিশনের

Published by: Sayani Sen |    Posted: May 13, 2022 9:26 pm|    Updated: May 13, 2022 9:26 pm

NCPCR summons West Bengal's CS over Malda's bomb blast that injured 5 children । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মালদহের কালিয়াচকের গোপালনগর গ্রামে বোমা বিস্ফোরণে জখম হয় পাঁচ স্কুলপড়ুয়া। এই ঘটনা সংক্রান্ত তথ্যের খোঁজে জাতীয় শিশু সুরক্ষা কমিশন (NCPCR) রাজ্যের মুখ্যসচিবকে তলব করল। আগামী ২০ মে, দুপুর তিনটেয় ঘটনার রিপোর্ট-সহ কমিশনের সামনে উপস্থিত হওয়ার জন্য মুখ্যসচিব এইচ কে দ্বিবেদীকে বলা হয়েছে।

এর আগে কমিশনের তরফ থেকে এই ঘটনার রিপোর্টও চেয়ে পাঠানো হয়েছিল। রাজ্যের বিজেপি বিধায়ক শ্রীরূপা মিত্র শুক্রবার টুইট করে একথা জানিয়ে মুখ্যসচিবকে তলব করার জন্য কমিশনকে ধন্যবাদ জানিয়েছেন।

[আরও পড়ুন: প্রতারণার পর্দাফাঁস, কলকাতায় তিনটি ভুয়ো কল সেন্টার থেকে সিআইডি’র জালে ২০ জন]

উল্লেখ্য, গত ২৪ এপ্রিল কালিয়াচক থানার গোপালনগর এলাকার বাসিন্দা নিখিল সাহার বাড়ির পিছনের আমবাগানে রোজকার মতো খেলা করছিল পাঁচ বালক। সেখানেই জঙ্গলে ব্যাগের মধ্যে মজুত করা ছিল বোমাগুলি। বল ভেবে সেই বোমাগুলি (Bomb) নিয়ে খুদেরা খেলতে শুরু করে। ক্রিকেট বল ছুড়ে ক‍্যাচ ধরতে গিয়েই ঘটে বিপত্তি। বিকট শব্দে আচমকাই বিস্ফোরণ হয়। তাতেই জখম হয় ওই পাঁচ বালক।

এই ঘটনায় লাগে রাজনীতির রং। মালদহের কালিয়াচকের ঘটনার তীব্র নিন্দা করেন রাজ্য বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক অমিত মালব্য (Amit Malviya)। অমিত মালব্যের টুইটের তীব্র বিরোধিতা করে ঘাসফুল শিবির। এবার এই ঘটনায় মুখ্যসচিবকে তলব NCPCR-এর।

[আরও পড়ুন: তৃণমূল সাংসদ শিশির অধিকারীর সঙ্গে শান্তিকুঞ্জে মধ্যাহ্নভোজে দিলীপ, তুঙ্গে জল্পনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে