BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়িতে বোমাবাজির ঘটনার তদন্তে NIA

Published by: Tiyasha Sarkar |    Posted: September 13, 2021 6:37 pm|    Updated: September 13, 2021 7:12 pm

NIA to probe bomb attack on Arjun Singh's house at Bhatpara | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের (Arjun Singh) বাড়ির সামনে বোমাবাজির ঘটনার তদন্তে এনআইএ। স্বরাষ্ট্রমন্ত্রকের নির্দেশে সোমবারই এই ঘটনায় মামলা রুজু করেছে তদন্তকারী সংস্থা। আগামিকাল থেকেই শুরু হবে তদন্ত। কেন্দ্রের এই সিদ্ধান্তে খুশি অর্জুন সিং। তিনি বলেন, “এনআইএ (NIA) তদন্ত করলে জানতে পারব পিছনে কে আছে। সবটাই স্পষ্ট হয়ে যাবে। “

ঘটনার সূত্রপাত মঙ্গলবার। ওইদিন মাঝরাতে ফের বোমাবাজিতে উত্তপ্ত হয়ে ওঠে ভাটপাড়া এলাকা। বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে তিনটি বোমা Bombing) ছোঁড়া হয়। সেভাবে কোনও ক্ষতি না হলেও, বাড়ির দেওয়ালে হামলার চিহ্ন ছিল স্পষ্ট। ঘটনার জেরে মাঝরাতে ব্যাপক চাঞ্চল্য ছড়াল আশেপাশের এলাকায়। সাংসদ অর্জুন সিং অভিযোগ করেন, শুধু তাঁর বাড়িই নয়, দুষ্কৃতীদের নিশানায় ছিলেন তাঁর নিরাপত্তায় মোতায়েন থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরাও। পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দায়ী করেন বারাকপুরের বিজেপি (BJP) সাংসদ।

[আরও পড়ুন: প্রেমিকাকে খুন করে মাটির নিচে দেহ পুঁতল যুবক! শিলিগুড়িতে ফিরল উদয়ন-আকাঙ্ক্ষার ছায়া]

বারাকপুরের বিজেপি সাংসদের বাড়ির সামনে এ ধরনের হামলার ঘটনায় তীব্র নিন্দা করে বিজেপি নেতৃত্ব। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেছিলেন, ”শুধু আজ নয়, অর্জুন সিং যেদিন থেকে তৃণমূল ছেড়ে আমাদের দলে যোগ দিয়েছেন, সেদিন থেকেই ওঁর উপর এমন হামলা চালাচ্ছে তৃণমূল। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি যে খুব খারাপ, তা এই ঘটনা থেকে ফের প্রমাণিত হল। একজন সাংসদেরও কোনও নিরাপত্তা নেই। কিন্তু এভাবে অর্জুন সিংয়ের মাথা নোয়ানো যাবে না। উনি লড়াই করবেনই।” ঘটনার খবর পেয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar) ।

সেই ঘটনায় এবার নড়েচড়ে বসল স্বরাষ্ট্রমন্ত্রক। বিজেপি সাংসদের বাড়িতে বোমাবাজির ঘটনার তদন্তভার তুলে দিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনআইএর হাতে। দ্রুত ঘটনায় কে বা কারা জড়িত তা প্রকাশ্যে আসবে বলে আশাবাদী অর্জুন সিং। 

[আরও পড়ুন: করোনার মাঝে নয়া আতঙ্ক, জলপাইগুড়িতে জ্বরে ভুগছে শতাধিক শিশু, ঘুম ছুটেছে স্বাস্থ্যদপ্তরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে