BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সূত্র সিসিটিভি ফুটেজ, কামারহাটিতে TMC কার্যালয়ে বোমাবাজির কয়েক ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার ২

Published by: Sayani Sen |    Posted: August 27, 2021 10:47 am|    Updated: August 27, 2021 10:47 am

Two youth arrested in Kamarhati bombing case । Sangbad Pratidin

অর্ণব দাস, বারাসত: কামরাহাটিতে (Kamarhati) বোমাবাজি ও গুলি চলার ঘটনায় এখনও পর্যন্ত দু’জনকে গ্রেপ্তার করল পুলিশ। সিসিটিভি ফুটেজের সূত্র ধরেই তাদের গ্রেপ্তার করা হয়। এদিকে, বোমাবাজির ঘটনায় আতঙ্কিত কামরহাটি পুরসভার ৬ নম্বর ওয়ার্ডে বাসিন্দারা। এখনও থমথমে গোটা এলাকা।

বৃহস্পতিবার রাতে কামারহাটি পুরসভার ৬ নম্বর ওয়ার্ডে ‘দুয়ারে সরকার’  (Duare Sarkar) কর্মসূচির জন্য তৃণমূল কর্মী-সমর্থকরা দলীয় অফিসে জড়ো হয়ে ফর্ম ফিলাপ করছিলেন। অভিযোগ, সেই সময় বাইকে করে একদল দুষ্কৃতী আসে। তৃণমূলের কার্যালয় লক্ষ্য করে বোমাবাজি করে। এরপর দুষ্কৃতীরা পালানোর সময় শূন্যে দু’রাউন্ড গুলি চালায় বলেও অভিযোগ।

[আরও পড়ুন: Viral Video: নিজের বিয়ের আসরেই ঢুকতে নারাজ কনে, কারণ জানলে চমকে যাবেন!]

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বেলঘরিয়া থানার বিশাল পুলিশবাহিনী। এদিনের বোমাবাজির ঘটনায় দু’জন মহিলা-সহ মোট ৬ জন আহত হন। তাঁদের সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতলে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। এই বিষয়ে কামারহাটি পুরসভার প্রশাসক মণ্ডলীর সদস্য কালামউদ্দিন আনসারি বলেন, “বহুদিন ধরেই এলাকায় দুষ্কৃতীদের দৌরাত্ম্য বেড়েছিল। পুলিশকে এই বিষয়ে বারবার জানানো সত্ত্বেও কোনো ব্যবস্থা নেয়নি। এরপরই এদিন এত বড় ঘটনা ঘটে গেল।”

এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। ইতিমধ্যেই দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের রাতভর টানা জেরা করা হয়। কার মদতে তারা তৃণমূল কার্যালয়ে বোমাবাজি করল, তা খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনায় প্রত্যক্ষভাবে ওই দুই যুবক ছাড়া আর কেউ যুক্ত ছিল কিনা, সে বিষয়টি নিয়েও তদন্ত চলছে। বোমাবাজির পর থেকেই আতঙ্কে কাঁটা স্থানীয়রা। নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন কেউ কেউ।

[আরও পড়ুন: Coronavirus: ২ বছর বয়সেই পিতৃহারা, কোভিডে গৃহকর্তার মৃত্যুর পর আতান্তরে বর্ধমানের মণ্ডল পরিবার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে