BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

COVID-19: মোবাইলে ব্যস্ত নার্স, মালবাজারে একই ব্যক্তিকে পরপর তিনবার দেওয়া হল টিকা

Published by: Tiyasha Sarkar |    Posted: September 3, 2021 2:03 pm|    Updated: September 3, 2021 2:14 pm

Nurse administers three corona vaccine doses, alleges Malbazar man | Sangbad Pratidin

অরূপ বসাক, মালবাজার: করোনা (Corona Virus) মোকাবিলায় টিকাকরণের উপর জোর দিয়েছে রাজ্য। এই পরিস্থিতিতে প্রকাশ্যে এল নার্সের চূড়ান্ত গাফিলতির ছবি। অভিযোগ, ফোনে ব্যস্ত থাকায় ভুল করে এক ব্যক্তিকে তিনবার টিকা দিলেন তিনি! বর্তমানে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভরতি ওই ব্যক্তি। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, মালবাজার (Malbazar) মহকুমার নাগরাকাটা ব্লকের আঙ্গড়া ভাষা দুই নাম্বার গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা পরিতোষ রায় নামে ওই ব্যক্তি। ওই এলাকাতেই ধুমপাড়া স্বাস্থ্যকেন্দ্রের পাশের একটি স্কুলে চলছিল ভ্যাকসিন ক্যাম্প। করোনা টিকার প্রথম ডোজ নিতে সেখানে গিয়েছিলেন পরিতোষবাবু। অভিযোগ, ওই শিবিরে কর্তব্যরত এক নার্স ভুলবশত পর পর টিকার তিনটি ডোজ দিয়ে দেয় ওই ব্যক্তিকে। বাড়ি গিয়েই অসুস্থ হয়ে পড়েন পরিতোষবাবু। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় মালবাজার সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। বর্তমানে সেখানেই ভরতি রয়েছেন ওই ব্যক্তি।

[আরও পড়ুন: রাজনৈতিক মতবিরোধ নাকি অন্য কিছু? মালদহে TMC নেতা ‘খুনে’র কারণ নিয়ে ধোঁয়াশা]

পরিতোষ রায় জানিয়েছেন, ফোনে কথা বলতে বলতেই টিকা দিচ্ছিলেন অভিযুক্ত নার্স। প্রথমবার টিকা দেওয়ার পরে দু’বার ওই ব্যক্তি বুঝতে পারেন তাঁকে ইনজেকশন দেওয়া হচ্ছে। নার্সকে প্রশ্নও করেন। তাঁর অভিযোগ, ওই নার্স জানিয়েছিলেন, কোনও সমস্যা হবে না। পাশাপাশি বিষয়টি কাউকে না জানানোর অনুরোধও করেন। এরপরই বাড়ি ফিরেই অসুস্থ হয়ে পড়েন পরিতোষবাবু।

পরিতোষবাবু জানিয়েছেন, “শুনতে সমস্যা হচ্ছে। হাড়ে তীব্র ব্যথা হচ্ছে।” তবে হাসপাতালের সুপার জানিয়েছেন, বর্তমানে বিপন্মুক্ত পরিতোষ। জানা গিয়েছে, ইতিমধ্যেই অভিযুক্ত নার্সকে তলব করা হয়েছে হাসপাতালের তরফে। যদিও এখনও তার কোনও প্রতিক্রিয়া মেলেনি।

[আরও পড়ুন: Post Poll Violence: রাজ্যের তৈরি SIT-কে তদন্তে সাহায্যের জন্য আরও ১০ অফিসার নিয়োগ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে